শিরোনামঃ
সলঙ্গায় কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান কাজিপুরে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

গোলাম কিবরিয়া খান, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

কাজিপুরে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা

কলমের বার্তা / ১৯১ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ২৪ জুন, ২০২২

বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রাম, উন্নয়ন, অর্জন ও ঐতিহ্যে গৌরবদীপ্ত পথচলার ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আনন্দ র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করে কাজিপুর উপজেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার ২৩ জুন প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কাজিপুর শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি। বক্তব্যে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ আওয়ামী লীগ প্রতিষ্ঠাকালীন ও অদ্যবদি যারা দলীয় রাজনীতি সমৃদ্ধ করেছেন, জাতি তাদের শ্রদ্ধাভরে স্মরণ রাখবে। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত উন্নত দেশ গঠনে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হওয়ার আহ্বান জানান।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিনের সভাপতিত্বে এবং
যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন, সাবেক সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা জিএম তালুকদার, সাবেক সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার। সকল ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষে শুভগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন, ইউপি চেয়ারম্যানদের পক্ষে খাসরাজবাড়ি ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম। উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ বাবলু, যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার প্রমূখ। উপস্থিত ছিলেন, বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মীরা।

দিনের শুরুতে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বর্ণাঢ্য আনন্দ র‍্যালি আয়োজন করা হয়। এছাড়াও উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আনন্দঘন পরিবেশে ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী ৭৩ পাউন্ড কেক কেটে উদযাপন করে নেতাকর্মীরা।

80


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর