শিরোনামঃ
আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানি সুবিধা উঠে যাচ্ছে ভূমি অধিগ্রহণ জটিলতা দূর ৫০০ একর খাসজমি বরাদ্দ স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি আজ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দশতলা বিল্ডিং এর ছাদ থেকে লাফ দিয়ে নারী পোশাক শ্রমিকের মৃত্যু বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে খলিলুর রহমান পুনরায় বিজয়ী

কলমের বার্তা / ১১ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে গত ৮ মে অনুষ্ঠিত কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন আনারস প্রতীকের প্রার্থী খলিলুর রহমান সিরাজী। তার প্রাপ্ত ভোটের সংখ্যা ৪৫২৩৯, তিনি ২য় মেয়াদে চেয়ারম্যান নির্বাচিত হলেন। এছাড়াও তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকের প্রার্থী এবং সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল আলম পেয়েছেন ২৫৬০৪ ভোট। চেয়ারম্যান পদে মোট ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। অপর প্রতিদ্বন্দ্বী বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ পেয়েছেন ৮৫৮৩ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হন তালা প্রতীকের সেলিম হোসেন, তিনি ৩৮৩৫৫ ভোট পেয়ে নির্বাচিত হন, তিনি উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদকের দায়িত্বে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাইক প্রতীকের শাহীনুল ইসলাম শাহীন পেয়েছেন ৩১২৮৩ ভোট। অপর প্রার্থী টিয়া পাখি প্রতীকের প্রতিদ্বন্দ্বী সাইফুল ইসলাম পেয়েছেন ৯৮৮৩ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রতিদ্বন্দ্বিতা করেন, এরমধ্যে হাঁস প্রতীকের প্রার্থী ও সাবেক ভাইস চেয়ারম্যান সুলতানা হক ৩৩৮০৭ ভোট পেয়ে নির্বাচিত হন। বর্তমানে তিনি উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্বরত। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফুটবল প্রতীকের প্রার্থী জান্নাতুল ফেরদৌস পেয়েছেন ২১৮২১ ভোট। এছাড়াও সদ্য বিদায়ী মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন পেয়েছেন ১২৭৩৬ ভোট, জুলেখা খাতুন ৬৫৬৮ ভোট এবং বিলকিস খাতুন পেয়েছেন ৪৪৬১ ভোট।

ইলেকট্রনিক ভোটিং মেশিন ( ইভিএম) মাধ্যমে ভোট গ্ৰহণ অনুষ্ঠিত হয়। উপজেলায় মোট ভোটার সংখ্যা ২৩৪৫৯৮ জন।

18


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর