• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী সিরাজগঞ্জ সরকারি কলেজে নানা আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন 

গোলাম কিবরিয়া খান (কাজিপুর) সিরাজগঞ্জঃ

কাজিপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মধু তালুকদার সাধারণ সম্পাদক তাছির উদ্দিন

কলমের বার্তা / ৫৩ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ৩ জুন, ২০২৩

বাংলাদেশ আওয়ামী লীগ কাজিপুর পৌরসভা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২০২৩ গত ৩ জুন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আগামী ৩ বছরের জন্য আলমপুর গ্ৰামের বাসিন্দা ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা মধু তালুকদার সভাপতি এবং বিয়াড়া গ্ৰামের তাছির উদ্দীন তাছু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

অত্যন্ত আরম্বরপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত সম্মেলনকে ঘিরে সমগ্ৰ উপজেলায় জনসাধারণের মাঝে ব্যপক আগ্ৰহ ও উৎসাহ উদ্দীপনা বিরাজিত ছিলো। কয়েক হাজার নেতাকর্মীর উপস্থিতি সম্মেলনের সার্থকতা বয়ে এনেছে দাবি আয়োজক কমিটির।

উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের প্রাঙ্গনে অনুষ্ঠিত সম্মেলনে এ দিন আংশিক কমিটি ঘোষণা করেন প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি। বক্তব্যে তিনি বলেন, আজকে যারা পৌর আওয়ামী লীগের নেতৃত্বে আসবেন, তাদের দায়িত্ব হলো, সকলকে সাথে নিয়ে সরকারের উন্নয়নের কথা ঘরে ঘরে পৌঁছানো। আগামী সংসদ নির্বাচনে বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে। সকল ষড়যন্ত্র উপেক্ষা করে, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্ৰযাত্রা সচল রাখতে হবে। ঘোষিত কমিটিতে সহ সভাপতি পদে দায়িত্ব পেয়েছেন আব্দুল লতিফ, রবিউল আউয়াল, সাজেদুল ইসলাম, নুরুল ইসলাম আব্দুর রাজ্জাক, মাহাতাবুর রহমান সৈনিক এবং রাসেল রানা লালন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন, রাশেদুল ইসলাম রাজু, সোহেল রানা নাদু এবং রোকনুজ্জামান রোকন। পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। এই সম্মেলনে একই সাথে বাংলাদেশ আওয়ামী লীগ কাজিপুর পৌরসভা শাখার নেতা নির্বাচিত করা হয়, এতে হাসিনা পারভীন সভাপতি এবং মিনা খাতুন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সম্মেলনের উদ্বোধক ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দীন।
পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা মধু তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য মোসলেম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক মেয়র নিজাম উদ্দিন ও নজরুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনায় দায়িত্বে ছিলেন পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল আউয়াল তালুকদার। সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা কৃষক লীগের সভাপতি দ্বীন মোহাম্মদ বাবলু, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েতুল ইসলাম শাওন প্রমুখ।

67


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর