শিরোনামঃ
উৎসব মুখর পরিবেশে রাত পোহালেই বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র ভোট শার্শার নাভারন সিটি হাসপাতালে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু বৃদ্ধ বাবা মায়ের জন্য সম্মানজনক যত্নশীল পরিবেশ জরুরি- ডা. দিপু মনি, মন্ত্রী উপজেলা পরিষদ নির্বাচন যশোরর শার্শা উপজেলায় প্রতীক বরাদ্দ সংবাদ প্রকাশের পর দুর্নীতির বিরুদ্ধে অভিযোগকারী মমিনুর দম্পতির শোকজের ঘটনায় তদন্ত শুরু! গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ আহত-৪ গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ আহত-৪ অবশেষে কারা মুক্ত হলেন মাওলানা মামুনুল হক সেনা সদস্যদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন তাপদাহ উপেক্ষা করে ফসল কাটা ও মাড়াইয়ে ব্যস্ত কৃষকরা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ বেতাগীতে তীব্র গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ  হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান মে দিবস উপলক্ষে জাতীয় গার্মেন্টস শ্রমিকজোট বাংলাদেশ এর র‍্যালী ও আলোচনাসভা নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী

কালিয়াহরিপুর ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ

কলমের বার্তা / ১৫ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ “পাট শিল্পের অবদান, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ’ এই স্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জ সদর উপজেলার ৯ নং কালিয়া হরিপুর ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ করা হয়েছে। তালিকাভূক্ত সুবিধাভোগী ১২০ জন পাটচাষীর প্রত্যেক পাট চাষীদের মাঝে ১’কেজি করে উন্নত জাতের পাট বীজ, ইউরিয়া ৬’কেজি, টিএসপি ৩ কেজি ও এমওপি সার ৩ কেজি করে বিতরণ হয়।

উন্নত প্রযুক্তিনির্ভর পাট ও পাট বীজ উৎপাদন এবং সম্প্রসারণ (১ম সংশোধিত) শীর্ষক প্রকল্পের আওতায় তালিকাভুক্ত পাট চাষীদের মাঝে বিনামূল্যে এসব কৃষি উপকরণ বিতরণ করা হয় ।

সোমবার (২২ এপ্রিল) সকাল ১১ টার দিকে কালিয়া হরিপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ হতে
উক্ত পাটবীজ ও সার বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন , কালিয়াহরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ আব্দুস সবুর সেখ এবং বিতরণ অনুষ্ঠানে স্বাগত জানান এবং সার্বিক দায়িত্বে ছিলেন, সিরাজগঞ্জ সদর উপজেলা পাট উন্নয়ন কর্মকর্তা মোঃ মাইদুল ইসলাম লুলু, সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , কালিয়াহরিপুর ইউনিয়নের কৃষি উপসহকারী মোঃ হামিদুল ইসলাম প্রমুখ ।

এসময়ে কালিয়াহরিপুর ইউনিয়ন পরিষদের সচিব সুমী ঘোষ, ইউপি সদস্যগণ, সুবিধাভোগী পাটচাষীরা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

17


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর