শিরোনামঃ
আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানি সুবিধা উঠে যাচ্ছে ভূমি অধিগ্রহণ জটিলতা দূর ৫০০ একর খাসজমি বরাদ্দ স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি আজ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দশতলা বিল্ডিং এর ছাদ থেকে লাফ দিয়ে নারী পোশাক শ্রমিকের মৃত্যু বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

কালিয়াহরিপুর ইউনিয়ন আঃলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত আজিজুর রহমান

কলমের বার্তা / ১০৫ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২

সিরাজগঞ্জ সদর উপজেলার ৯ নং কালিয়া হরিপুর ইউনিয়ন আঃলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন মাধ্যমে বেলুনফেস্টুন উড়িয়ে, কপোত মুক্ত করিয়ে শুভ সূচনা করা হয় । আলোচনা সভার প্রারম্ভে পবিত্র কোরআন তেলোয়াত শেষে শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দাড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয় ।

বুধবার (৩০ নভেম্বর) সকাল ১০ টায় ঐতিহ্যবাহী কান্দাপাড়া হাট প্রাঙ্গণে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধক ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল হাকিম।

প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট কে, এম হোসেন আলী হাসান।

বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুস সামাদ তালুকদার, সদর-কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি’র প্রেসিডেন্ট বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আবু ইউসুফ সূর্য, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা সোহরাব আলী সরকার, সাবেক কোষাধ্যক্ষ সম্পাদক মোঃ আজিজল হক তালুকদার, সাবেক সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ তোফাজ্জল হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ, জেলা মহিলালীগের সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপিকা হাসনা হেনা, জেলা যুবমহিলালীগের সভাপতি পৌর কাউন্সিলর রুমানা রেশমা, জেলা মৎস্য জীবিলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলী আহমেদ টুংকু, সাধারণ সম্পাদক মইনুল ইসলাম তালুকদার, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আহসান হাবিব খোকা, সাধারণ সম্পাদক প্রকৌশলী আব্দুল্লাহ বিন আহমেদ প্রমুখ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্যে রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নূরুল ইসলাম সজল।

সম্মেলনে ৯ নং কালিয়া হরিপুর ইউনিয়ন আঃলীগের সভাপতি মোঃ মোস্তাক আহমেদ এর সভাপতিত্ব করেন ও অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন, ইউনিয়ন আঃলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন।
এ সময়ে শুভেচ্ছা বক্তব্যে রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের নেতা আব্দুল মান্নান, আব্দুস সাত্তার সিকদার, আলতাফ হোসেন, সদর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আব্দুল রাবী, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আলামিন তালুকদার।
সম্মেলনে আলোচনা সভা শেষে দ্বিতীয় পর্বে পুনরায় উক্ত ইউনিয়ন আঃলীগের সভাপতি নির্বাচিত হন মোঃ মোস্তাক আহমেদ ও সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন।

সম্মেলনে বক্তাগণ বক্তব্যে বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ছোয়া দেশে সর্বত্র দৃশ্যমান এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা প্রতিককে বিজয়ী করতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মানে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদেরকে এখন হতে সক্রিয় হয়ে কাজ করার আহবান জানান। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিএনপি-জামাত ষড়যন্ত্র শুরু করছে। যে কোন ষড়যন্ত্র মোকাবেলা করতে প্রস্তুত থাকতে হবে। আওয়ামী লীগ কখনও মিথ্যা, হত্যা, লুটপাট এর রাজনীতিতে বিশ্বাস করে না। কিন্তু বিএনপি-জামাত যেনতেন ভাবে ক্ষমতা আসার জন্য ষড়যন্ত্র শুরু করছে। সেই স্বপ্ন পূরণ হবে না বলে জানান।

উক্ত সম্মেলনে ৯ টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

85


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর