শিরোনামঃ
একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

কোনাবাড়ী থানা বিএনপির ১০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা 

কলমের বার্তা / ১০১ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ২ জুন, ২০২৩

গাজীপুর মহানগর কোনাবাড়ী থানা বিএনপি’র ১০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গাজীপুর মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত আহবায়ক এম মঞ্জুরুল করিম রনি ও সদস্য সচিব শওকত হোসেন সরকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটিতে মো. ইদ্রিস আলী সরকারকে সভাপতি,মো.বাবুল হোসেনকে সাধারণ সম্পাদক এবং তানবিরুল ইসলাম রাজিবকে ১নং সাংগঠনিক সম্পাদক করা হয়।
এতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে রয়েছেন মোঃ রফিকুজ্জামান রফিক,সহ-সভাপতি আব্দুল বারেক সরকার, সেলিম হোসেন, আমজাদ হোসেন সরকার,সেলিম সরকার,শাহজাহান পাঠান, আমিনুল ইসলাম সরকার,আউয়াল সরকার, রেজাউল করিম মাস্টার, নুরুল ইসলাম মোল্লা, আসাদুল হক আসাদ,জসিম উদ্দিন, আকবর আলি,মালেক সিকদার ও হযরত আলী।
এছাড়াও সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ,মেহেদি হাসান রিয়াদ,মাসুম রানা, আরিফুল ইসলাম লিটন,রফিকুল ইসলাম, হাবিবুর রহমান হাবিব,সহিদুল ইসলাম, আদনান শিশির, রুমন,ও আসলাম মিয়া।
সাংগঠনিক সম্পাদক মিয়া ফরহাদ ও আনোয়ার হোসেন আনু।
এ বিষয়ে কোনাবাড়ী থানা বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ বাবুল হোসেন জানান দলের নির্দেশে আমরা সাধারন মানুষের জন্য কাজ করে যাবো। এছাড়া যেকোন আন্দোলন-সংগ্রামে আমরা রাজপথে লড়ে যাবো।
উল্লেখ্য এর আগে গত মাসের ২ তারিখে মো.ইদ্রিস আলী সরকারকে সভাপতি এবং মো.বাবুল হোসেনকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল।
118


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর