• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ গাজীপুরে বিভিন্ন স্থানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা বেড়ায় বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে ট্রাক চাপায় রিকশা চালকের মৃত্যু  গাজীপুরে ৩ ঘন্টার চেষ্টায় তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে বৃষ্টির প্রত্যাশায় ইস্তিসকার নামাজ আদায় বেড়ায় তীব্র গরমে পথচারীদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের সেবা প্রদান বারিতে সার্ক অঞ্চলে ক্লাইমেট স্মার্ট এগ্রিকালচার টেকনোলজিস বিষয়ক সমাপনী কর্মশালা ছোনগাছা ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে

খাতুনগঞ্জে ১৮০ টাকা দরে আদা বিক্রির প্রতিশ্রুতি

কলমের বার্তা / ৫৬ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩

চট্টগ্রামের খাতুনগঞ্জে অভিযান পরিচালনা করেছে ভোক্তা অধিদপ্তর। সোমবার (২৯ মে) এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় যথাযথ মূল্য তালিকা না থাকায় মিতালী ট্রেডার্স নামে একটি প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে বেশি দামে আদা বিক্রির অভিযোগে আল নুর কর্পোরেশন নামে একটি প্রতিষ্ঠানকে সিলগালা করে দেওয়া হয়।

এদিকে ভোক্তা অধিদপ্তরের কর্মকর্তারা জানান, সোমবার বিকেলে সিলগালা করে দেওয়া প্রতিষ্ঠান আল নুর কর্পোরেশনের মালিক এবং আদা ব্যবসায়ীরা ভোক্তা অধিদপ্তরের কার্যালয়ে হাজির হয়। এ সময় তারা সোমবার থেকে প্রতি কেজি ১৮০ টাকা দরে আদা বিক্রি করার প্রতিশ্রুতি দেয়।

ভোক্তা অধিকারের চট্টগ্রামের উপ-পরিচালক মো. ফয়েজ উল্লাহ ঢাকা পোস্টকে বলেন, আল নুর কর্পোরেশন আদা কেজি প্রতি ২২৫ টাকায় বিক্রি করছিল। তাদের কাছে আদা সংগ্রহের কাগজপত্র চাইলে তারা সঠিকভাবে দেখাতে পারেনি। এজন্য এটি সিলগালা করে দেওয়া হয়েছিল। বিকেলে ব্যবসায়ীরা ১৮০ টাকা দরে আদা বিক্রি করার অঙ্গীকার করলে আল নুর কর্পোরেশন খুলে দেওয়া হয়। কাল মঙ্গলবার যথাযথ মূল্যে আদা বিক্রি করা হচ্ছে কি না আবারও তদারকি করা হবে।

71


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর