শিরোনামঃ
বেতাগীতে সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করণে বিতর্ক ও রচনা প্রতিযোগিতা স্থাবর সম্পত্তি অর্জনে অনুমতি লাগবে বিদেশি সংস্থার বাণিজ্যে অবদান রাখায় সিআইপি কার্ড পেলেন ১৮৪ ব্যবসায়ী শাস্তির বিধান রেখে হচ্ছে স্বাস্থ্যসেবা ও সুরক্ষা আইন যমুনায় দৃশ্যমান হলো বঙ্গবন্ধু রেল সেতু রোহিঙ্গাদের সহায়তায় ৩০ মিলিয়ন ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র বছর শেষে আসছে রূপপুরের বিদ্যুৎ কলম্বো সিকিউরিটি কনক্লেভের সদস্য হচ্ছে বাংলাদেশ তিস্তার প্রকল্পে অর্থায়নে আগ্রহী ভারত ড. ওয়াজেদ মিয়া ছিলেন আণবিক গবেষণার পথিকৃৎ প্রধানমন্ত্রীকে মোদির আমন্ত্রণপত্র দিলেন ভারতের পররাষ্ট্র সচিব রাষ্ট্রায়ত্ত কোম্পানিগুলোকে শেয়ারবাজারে আনার নির্দেশ প্রধানমন্ত্রীর কোনো শক্তি আমাকে জনগণ থেকে দূরে সরাতে পারবে না শার্শার অস্ত্র মামলায় রাজুর ১৭ বছরের জেল মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থীর মৃত্যু ! রায়গঞ্জে শিক্ষকের- দম্পতির  বাসার গ্রীল কেটে ৯ লাখ টাকার মালামাল লুট   সিরাজগঞ্জে জামিন পেলেন ৬ প্রিজাইডিং কর্মকর্তা   শার্শায় প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার সিরাজগঞ্জে সেবামুক্ত স্কাউট গ্রুপের উদ্যোগে রিক্সাচালকদের মাঝে শতাধিক ছাতা বিতরণ জয়পুরহাটে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ

খোকশাবাড়ী ইউনিয়ন পরিষদের উদ্যোগে ভিজিএফ  চাল বিতরণ

কলমের বার্তা / ৭৬ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩

সিরাজগঞ্জ সদর ৫নং খোকশাবাড়ী ইউনিয়ন পরিষদের উদ্যোগে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে দুস্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ করা  হয়েছে ।

বৃহস্পতিবার(১৩ এপ্রিল)  সকালে চাল বিতরণে উদ্বোধন করেন সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ রিয়াজ উদ্দিন ।

এক সময় উক্ত ইউনিয়নের সুনাম ধন্য চেয়ারম্যান রাশিদুল হাসান রশিদ মোল্লা সহ আরো উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার  মৎস্য কর্মকর্তা আমজাদ হোসেন , কৃষি কর্মকর্তা আনোয়ার হোসেন , সচিব শফিকুল ইসলাম , আওয়ামী লীগের সাবেক সভাপতি হেলাল উদ্দিন ও ইউপি সদস্যগন।

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ২২২৩জন পরিবারের মধ্যে দশকেই করে চাল সুষ্ঠভাবে বিতরন করা হয়েছে বলে জানা যায় । চালপেয়ে দুস্থপরিবারগুলো যারপর নেই খুবই খুশি হয়েছে এবং জননেত্রী শেখ হাসিনা ঈদের উপহার স্বরূপ এই ভিজিএফচাল বিতরণ করায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন উক্ত ইউনিয়নের সুনাম ধন্য জনপ্রিয় চেয়ারম্যান রাশিদুল হাসান রশিদ মোল্লা ।

90


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর