শিরোনামঃ
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন তাপদাহ উপেক্ষা করে ফসল কাটা ও মাড়াইয়ে ব্যস্ত কৃষকরা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ বেতাগীতে তীব্র গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ  হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান মে দিবস উপলক্ষে জাতীয় গার্মেন্টস শ্রমিকজোট বাংলাদেশ এর র‍্যালী ও আলোচনাসভা নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার যতবার সরকারে এসেছি শ্রমিকদের মজুরি বাড়িয়েছি: প্রধানমন্ত্রী বেসিস নিয়ে আব্দুল আজিজের ভবিষ্যৎ পরিকল্পনা কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার কারচুপি বরদাস্ত করবে না প্রশাসন শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রশিক্ষণ অপরিহার্য -উপাচার্য ড. মশিউর রহমান জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন টঙ্গীতে পরিবহনে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-৮ চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

গাজীপুরের কোনাবাড়ীতে অটো-চালককে গলাকেটে হত্যা 

কলমের বার্তা / ৬৭ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ১ অক্টোবর, ২০২৩

গাজীপুর সিটি করপোরেশন এর কোনাবাড়ির বাঘিয়া এলাকায় এক অটো-চালককে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত আনুমানিক ২টার দিকে নগরীর ১১নং ওয়ার্ডের বারেক রোডে এ হত্যাকাণ্ড ঘটে।
নিহত যুবকের নাম আমিনুল ইসলাম (২৬)। তিনি ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার জোড়বাড়িয়া স্কুলঘর এলাকার মৃত শাহা আলীর ছেলে।
বিষয়টি নিশ্চিত করেছেন, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) কোনাবাড়ি জোনের সিনিয়র  সহকারি পুলিশ কমিশনার মোঃ আসাদুজ্জামান মিয়া।
নিহতের মা আয়েশা বলেন,আমার পুতের কারো
লগে শত্রুতা আছিননা। তারা কেরে আমার পুতে মারলো একথা বলেই কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।
আমিনুলের বড় বোন সাহারা জানান, আমার ভাই পাঁচ হাজার টাকা ঋণ নিয়েছিল। সে গতকাল সন্ধ্যা রাতে বলেছিল কিস্তির ৫০০ টাকা দিতে না পারলে সমস্যা হবে। তিনি বলেন, আমার ভাইকে পূর্ব পরিকল্পিত হত্যা করা হয়েছে।
নিহত আমিনুল ইসলাম আমবাগ মধ্যপাড়া মসজিদ সংলগ্ন মোঃ বিল্লাল হোসেনের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালাতো। তার ছয় বছরের একটি ছেলে সন্তান ও রয়েছে। স্থানীয়রা জানান, রাতের বেলায় কে বা কারা আমিনুলকে ধারালো অস্ত্র দ্বারা জবাই করে হত্যা করে লাশ ফেলে রেখে যায়।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি)  কোনাবাড়ী জনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ আসাদুজ্জামান মিয়া জানান, এ ঘটনায়  জিজ্ঞাসাবাদের জন্য সন্দেভাজন রানা এবং রোমান নামে দুইজনকে থানা হেফাজতে নেয়া হয়েছে।
তবে এ ঘটনার আসল রহস্য তদন্ত না করা পর্যন্ত বলা যাচ্ছেনা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

 

87


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর