শিরোনামঃ
আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা লালমনিরহাটে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের গ্রাহক সমাবেশ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল অ্যাকশন সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত সিরাজগঞ্জে ৩টি উপজেলা পরিষদ নির্বাচনের জন্য প্রতীক বরাদ্দ পেলেন ৩১ জন প্রার্থী অগ্রাধিকার পাচ্ছে বাণিজ্য বিনিয়োগ ও ভূরাজনীতি এমপি পুত্রের হলফনামায় তথ্য গোপন মনোনয়ন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিতে চায় কিরগিজস্তান গ্যাস খাতে বড় সংস্কার করবে পেট্রোবাংলা মুক্তিযুদ্ধ ও মুজিবনগর সরকার নিয়ে গবেষণার আহ্বান গাজীপুরে ৭ একর বনভূমি উদ্ধার যোগ্যতা ও উন্নয়ন দেখে ভোট দিন-খলিলুর রহমান; কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচন তীব্র তাপদাহ,গাজীপুরে এক দিনে ২৩ ডায়েরিয়া রোগি ভর্তি কালিয়াহরিপুর ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার চালের বিকল্প হিসেবে গম আমদানি করছে সরকার বীর মুক্তিযোদ্ধা আয়নুল হক আর নেই এবার ৪৫ টাকা কেজিতে চাল ও ৩২ টাকায় ধান কিনবে সরকার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

গাজীপুরে চাঁদাবাজির সময় ডিবির হাতে আটক-২

কলমের বার্তা / ২৮৬ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২০ জুলাই, ২০২২

গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায় চাঁদাবাজির  অভিযোগে দুজনকে আটক করেছে গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার (২০ জুলাই) সকালে তাদেরকে চান্দনা চৌরাস্তা এলাকা থেকে চাঁদাবাজির সময় আটক করে। আটককৃতরা হলেন, গাজীপুর মহানগরীর ইটাহাটা কলাবাগান এলাকার মৃত ইউসুফ বিশ্বাসের ছেলে আজগর আলী (৪২) এবং অপরজন হলেন,নীলফামারী জেলার ডিমলা থানার ভাঙ্গার হাট এলাকার কুবান আলীর ছেলে আলামিন (২০)।
ঘটনাসূত্রে জানাযায়, চান্দনা চৌরাস্তা এলাকায় সিএনজি স্ট্যান্ড থেকে চালকদের জোরপূর্বক ভাবে সিএনজির গতিরোধ করে এবং গুরুতর আঘাতের ভয়-ভীতি ও হুমকি প্রদান করে প্রতিদিন সিএনজি প্রতি ১০০ টাকা করে চাঁদা আদায় করতো তারা। প্রতিদিনের ন্যায় আজ সকালেও তারা গাজীপুর চান্দনা চৌরাস্তায় এসে ১০০ টাকা চাঁদাদাবী করে।
সিএনজি চালকরা চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তাদের গুরুতর আঘাতের ভয় দেখায়  এবং রাস্তায় চলাচল করতে দিবেনা বলে হুমকি দেয়। একপর্যায়ে তারা জোরপূর্বক ১০০ টাকা করে চাঁদা নিয়ে যায়।
পরে সিএনজি চালকরা টহলে থাকা ডিবি পুলিশকে জানাইলে তাৎক্ষণিক ডিবি পুলিশ চান্দনা চৌরাস্তা টাঙ্গাইল রোড শাপলা মেনসন এর সামনে সিএনজি স্ট্যান্ড আসিয়া আদায়কৃত চাঁদার টাকা সহ হাতেনাতে দুইজনকে আটক করে। ডিবি পুলিশের উপস্থিতি টের পাইয়া অন্য আসামিরা পালিয়ে যায়। ডিবি পুলিশ তাদের দেহ তল্লাশি করিয়া সিএনজি চালকদের নিকট হইতে চাঁদা গ্রহণের ১৫৬০ টাকা এবং সিগারেটের কাগজে সিএনজি রেজিস্ট্রেশন নাম্বার লেখা একটি টোকেন, যে সকল সিএনজি হইতে চাঁদা আদায় করিয়াছে সেসকল সিএনজির নম্বর সম্বলিত কাগজ উদ্ধার করে।
গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান,সকালে গাজীপুর চান্দনা চৌরাস্তা এলাকায় চাঁদাবাজির সময় হাতেনাতে দুজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে জিএমপি বাসান থানায় সিএনজি চালক নাসিরউদ্দিন বাদী হয়ে চাঁদাবাজির মামলা দায়ের করেন। পরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
96


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর