শিরোনামঃ
প্রচার-প্রচারের শেষ দিনে সিরাজগঞ্জ সদরে চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতিকের ব্যাপক শোউন ও ভোট প্রার্থনা অবশেষে শার্শা-বেনাপোলে দেখা মিলল কাঙ্খিত বৃষ্টি অবশেষে ‘অবৈতনিক’ হচ্ছে নিম্ন মাধ্যমিক স্তর হাওরে ধান কাটা হলো সারা, কৃষক পরিবারে স্বস্তির হাসি সংকটেও উন্নয়নশীল দেশগুলোর জন্য বাংলাদেশ রোল মডেল সুদের হার বাজারভিত্তিক করা হবে গভর্নর সংশোধিত বাজেটে কৃষি খাতে ভর্তুকি ৮ হাজার কোটি টাকা বেড়েছে প্রবাস আয় বাড়ানোর জন্য রেমিট্যান্স কার্ড প্রবর্তনের সুপারিশ ৩০ হাজার বীর মুক্তিযোদ্ধার পরিবারকে আবাসন সুবিধা দেবে সরকার প্রত্নসম্পদের ক্ষতি করলে ১০ বছর কারাদণ্ড মেয়াদোত্তীর্ণ ইউনিয়নে বসবে প্রশাসক রোহিঙ্গা মামলা চালাতে আর্থিক সহায়তার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর সশস্ত্র বাহিনীকে আরো উন্নত করাই আমাদের লক্ষ্য উল্লাপাড়ায় ফিতা পাইপ প্রদর্শনী ও মাঠ দিবস পালন লালমনিরহাট পশু হাসপাতালে ল্যাব থাকলেও নেই টেকনিশিয়ান ভোগান্তিতে খামারি! হুমকিতে আমচাষী থানায় জিডি জবির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে হৃদয় হোসেন রানা লালমনিরহাটে মাদক কারবারে বাঁধা-শালিসি বৈঠকে ইউপি সদস্যকে মারধর! রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের হালখাতা ও ঋণ আদায় মহাক্যাম্পের উদ্বোধন! বেলকুচিতে ভাইরাল ভিডিওকে গুজব ও পুলিশের মামলাকে মিথ্যা দাবী করে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

গাজীপুরে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার-১

কলমের বার্তা / ৮৪ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩

গাজীপুরের টঙ্গীতে দেশীয় অস্ত্রসহ শাহাদত হোসেন @ সাধু (৪২) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাতে টঙ্গী পূর্ব থানাধীন দত্তপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। 
গ্রেফতারকৃত শাহাদত হোসেন ওই এলাকার ইমন
আলীর ছেলে। পুলিশ জানায় সে দীর্ঘদিন ধরে নিজ হেফাজতে ও দখলে দেশীয় অস্ত্র মজুদ করিয়া আসিতেছিল।
জিএমপি টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ  আশরাফুল ইসলাম জানান,গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে চারটি স্টীলের তলোয়ার,একটি স্টীলের ক্রিস,একটি স্টীলের পাতা,চারটি স্টীলের পাত ও একটি পুরাতন গেন্ডিং মেশিন উদ্ধার করা হয়। শুক্রবার (১৮ আগস্ট)  সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।
তিনি আরো জানান,টঙ্গী পূর্ব থানা এলাকার সন্ত্রসী মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, চোর ও চোরাই মালামাল ক্রয়-বিক্রয়কারী, কিশোর গ্যাং এবং যে কোন দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানা পুলিশি অভিযান অব্যাহত আছে।
105


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর