শিরোনামঃ
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন তাপদাহ উপেক্ষা করে ফসল কাটা ও মাড়াইয়ে ব্যস্ত কৃষকরা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ বেতাগীতে তীব্র গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ  হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান মে দিবস উপলক্ষে জাতীয় গার্মেন্টস শ্রমিকজোট বাংলাদেশ এর র‍্যালী ও আলোচনাসভা নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে আজ আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার যতবার সরকারে এসেছি শ্রমিকদের মজুরি বাড়িয়েছি: প্রধানমন্ত্রী বেসিস নিয়ে আব্দুল আজিজের ভবিষ্যৎ পরিকল্পনা কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার কারচুপি বরদাস্ত করবে না প্রশাসন শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রশিক্ষণ অপরিহার্য -উপাচার্য ড. মশিউর রহমান জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন টঙ্গীতে পরিবহনে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-৮ চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান

গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান

কলমের বার্তা / ১৪ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

গাজীপুর জেলা সংবাদদাতাঃ

গাজীপুর মহানগরীর নাওজোড় এলাকায় ভাড়াকৃত বাসা থেকে চুরি হওয়া ৮ মাসের শিশু আব্দুল্লাহ নোমান ১৬ দিনেও উদ্ধার হয়নি। এতে ছেলের শোকে পাগল প্রায় বাবা-মা। সন্তানকে ফিরে পেতে প্রশাসনের দ্বারেদ্বারে হন্যে হয়ে ঘুরছে ওই শিশুর পরিবার।

গত ৩ এপ্রিল একই বাসার ভাড়াটিয়া আইরিন নামের এক মহিলা ওই শিশুকে চুরি করে পালিয়ে যায়। চুরি হওয়ার প্রায় ১৬ দিন পেরিয়ে গেলেও এখন পর্যন্ত কোন হদিস মেলেনি শিশু নোমানের। এ ঘটনায় গাজীপুরে ইতিমধ্যে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, চুরির ঘটনায় প্রশাসনের একাধিক সংস্থা শিশু নোমানকে উদ্ধার এবং অভিযুক্ত নারী চোর আইরিনকে গ্রেফতারে অভিযান চালিয়ে যাচ্ছে। স্থানীয় থানা পুলিশ বলছে, শিশু নোমানকে উদ্ধার এবং অভিযুক্ত নারী চোরকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

চুরি যাওয়া শিশু নোমানের পরিবার সূত্রে জানা যায়, শিশু নোমানের বাবা পেশায় একজন পোশাক শ্রমিক। তিনি গাজীপুর মহানগরের বাসন থানা এলাকায় স্থানীয় একটি পোশাক তৈরি কারখানায় কর্মরত আছেন। কর্মের সুবাদে পরিবার নিয়ে শিশু নোমানের পিতা মোক্তার হোসেন দীর্ঘদিন ধরে গাজীপুর মহানগরের ১৩ নং ওয়ার্ডের নাওজোড় এলাকার ফরিদ মিয়ার ভাড়া বাসায় বসবাস করে আসছে।

অপরদিকে, অভিযুক্ত ওই নারী তার স্বামীকে নিয়ে একই বাসার পাশের রুমে বসবাস করে আসছিলো। গত ৩ এপ্রিল দুপুরে শিশু নোমানের মা তাকে গোসল করিয়ে রুমের খাটে রেখে কাপড় ধোয়ার জন্য গোসলখানায় যায়। সেখান থেকে ফিরে এসে নোমানকে যথাস্থানে দেখতে না পেয়ে বাসার খোঁজাখুঁজির একপর্যায়ে জানতে পারে, আইরিন তার সন্তানকে চুরি করে পালিয়েছে।

এ ঘটনায় শিশু নোমানের পিতা মোক্তার হোসেন বাদী হয়ে গত গেল ৪ এপ্রিল আইরিনকে অভিযুক্ত এবং আরো অজ্ঞাতনামা ২/৩ জনের নামে গাজীপুর মহানগরের বাসন থানায় একটি মামলা দায়ের করেন। পরে থানা পুলিশ অভিযান পরিচালনা করে আইরিনের স্বামী আবু সাইকে গ্রেফতার করে।

শিশু নোমান চুরির ঘটনায় অভিযুক্ত পলাতক নারী চোর মোসা: আইরিন(৩৪) কুড়িগ্রাম জেলার উদিরপুর থানার নতুন অনন্তপুর গ্রামের আফজাল হোসেন ওরফে খয়বর আলীর মেয়ে।

গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, এঘটনায় ওই নারীর স্বামীকে গ্রেফতার করা হয়েছে। তবে তার স্বামী এবং বাবার গ্রামের বাড়ী বগুড়া ও কুড়িগ্রামে খোঁজ নেওয়া হয়েছে। কোথাও পাওয়া যাচ্ছে না। তিনি আরো বলেন, সবচেয়ে বড় সমস্যা হচ্ছে ওই নারী মোবাইল ফোন ব্যবহার করে না। তবে শিশু উদ্ধারে পুলিশি অভিযান অব্যাহত আছে বলে জানান তিনি।

20


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর