• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেড়ায় তীব্র গরমে পথচারীদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের সেবা প্রদান বারিতে সার্ক অঞ্চলে ক্লাইমেট স্মার্ট এগ্রিকালচার টেকনোলজিস বিষয়ক সমাপনী কর্মশালা ছোনগাছা ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে শতাধিক ফিটনেসবিহীন গাড়ি আটক সব ধরনের সহযোগিতার আশ্বাস কাতারের আমিরের সম্পর্ক নতুন উচ্চতায় কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা লালমনিরহাটে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের গ্রাহক সমাবেশ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল অ্যাকশন সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

গাজীপুর মহানগরে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার-৬

কলমের বার্তা / ৩০৮ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ৭ আগস্ট, ২০২২

ডাকাতির প্রস্তুতিকালে গাজীপুর মহানগরীর বাসন থানাধীন জয়দেবপুর টু চান্দনা-চৌরাস্তাগামি রাস্তার উপর থেকে  সক্রিয় ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার  করেছে পুলিশ।
এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও ডাকাতি কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি জব্দ  করা হয় । গতকাল শনিবার (৬ আগষ্ট) রাত তিনটার সময় জয়দেবপুর টু চান্দনা-চৌরাস্তাগামি রাস্তার উপর এ অভিযান পরিচালনা করে পুলিশ।
 আটক ডাকাত দলের সদস্যরা হলেন,শহিদুল ইসলাম ওরফে নবাব (২৪), মোঃ মোবারক হোসেন (১৯),মোঃ মামুন (২৪), সিরাজুল ইসলাম সিফাত (২১), মোঃ দেলোয়ার হোসেন ওরফে দেলু (২৮), মোঃ রিপন মিয়া (২৮)।
তাদের কাছ থেকে ২ টি চাপাতি,২ টি সুইচ  গিয়ার চাকু ও ০৬ টি মোবাইল সেট উদ্ধার করা হয়। পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে জিএমপি বাসন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মালেক খসরু খানের নির্দেশে পুলিশের একটি দল গাজীপুর মহানগরের জয়দেবপুর টু চান্দনা-চৌরাস্তাগামি রাস্তার উপর এ অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ছয়জনকে  আটক করে পুলিশ।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশ জিএমপি বাসন থানার অফিসার ইনচার্জ মোঃ মালেক খসরু খান জানান, আটককৃতরা জয়দেবপুর টু চান্দনা-চৌরাস্তাগামি রাস্তার উপর সমবেত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।  তিনি আরো জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে বেশ কয়েকজন পালিয়ে গেলেও  ৬ জনকে আটক করেছি। এব্যাপারে বাসন থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আজ দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে
বলে জানান তিনি।
106


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর