শিরোনামঃ
উৎসব মুখর পরিবেশে রাত পোহালেই বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র ভোট শার্শার নাভারন সিটি হাসপাতালে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু বৃদ্ধ বাবা মায়ের জন্য সম্মানজনক যত্নশীল পরিবেশ জরুরি- ডা. দিপু মনি, মন্ত্রী উপজেলা পরিষদ নির্বাচন যশোরর শার্শা উপজেলায় প্রতীক বরাদ্দ সংবাদ প্রকাশের পর দুর্নীতির বিরুদ্ধে অভিযোগকারী মমিনুর দম্পতির শোকজের ঘটনায় তদন্ত শুরু! গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ আহত-৪ গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ আহত-৪ অবশেষে কারা মুক্ত হলেন মাওলানা মামুনুল হক সেনা সদস্যদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন তাপদাহ উপেক্ষা করে ফসল কাটা ও মাড়াইয়ে ব্যস্ত কৃষকরা এপ্রিলে রেমিট্যান্স এলো ১৯০ কোটি ৮০ লাখ ডলার ফিলিপাইনে যাচ্ছে বাংলাদেশের হাইব্রিড ধানবীজ বেতাগীতে তীব্র গরমে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ  হজ ব্যবস্থাপনায় অনেক ইতিবাচক পরিবর্তন আসবে : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন: খাদ্যমন্ত্রী ঢাকাকে পরিবেশ বান্ধব সুন্দর শহরে রূপান্তরিত করা হবে : রাজউক চেয়ারম্যান মে দিবস উপলক্ষে জাতীয় গার্মেন্টস শ্রমিকজোট বাংলাদেশ এর র‍্যালী ও আলোচনাসভা নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ. লীগকে আমন্ত্রণ বিজেপির ধান উৎপাদনে পরিবেশবান্ধব প্রযুক্তির ব্যবহার বাড়ানো হবে: পরিবেশমন্ত্রী

স্টাফ রিপোর্টার :

গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগ বাংলাদেশ যুবলীগের চেয়ারম্যানের জন্মদিন পালন

কলমের বার্তা / ১৪৭ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ২ জুলাই, ২০২২

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেলের উদ্যোগে ভোগড়া এলাকায় বায়তুল কোরআন আল মাসুউদিয়াহ এতিমখানা ও হেফজখানা মাদ্রাসায় দোয়া মাহফিল, এতিমদের মাঝে রান্না করা খাবার বিতরণ এবং নীজ বাড়ির অফিস সংলগ্ন স্থানে অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরন করা হয়েছে।

এসময় গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল বলেন,বাংলাদেশ আওয়ামী যুবলীগ এখন সারা দেশের মানুষের কাছে যুবলীগ হিসেবে সুপরিচিত। পরিচয় দিতে দিনরাত পরিশ্রম করে গেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুযোগ্য চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ। বাংলাদেশ আওয়ামী যুবলীগকে মানবিক যুবলীগ প্রতিষ্ঠিত করার লক্ষ্যে এখনো অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি। আজ তার জন্মবার্ষিকী সে উপলক্ষে দেশবাসীর কাছে প্রিয় নেতার দীর্ঘ আয়ু ও সুস্থতা কামনা করে দোয়া চাচ্ছি।

দোয়া ও মিলাদ মাহফিলে শেষ প্রায় সহস্রাধিক এতিম আসহায় শিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ ও সেলাই মেশিন বিতরণ করেন। এসময় গাজীপুর মহানগর যুবলীগরে বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

85


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর