শিরোনামঃ
একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী

কবির হাসান চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

গোমস্তাপুরে ৩ টি নতুন রাস্তার কাজের উদ্বোধন

কলমের বার্তা / ১৫৫ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ১৮ জুন, ২০২২

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে আইআরআইডিপি-৩ প্রকল্পের আওতায় গোমস্তাপুরে ৩ টি রাস্তার কাজ উদ্বোধন করেন, আলহাজ আমিনুল ইসলাম জাতীয় সংসদ সদস্য -৪৪ চাঁপাইনবাবগঞ্জ-২, ভূমি মন্ত্রনালয় সম্পর্কিত স্থানী কমিটি বাংলাদেশ জাতীয় সংসদ।

শনিবার( ১৮ জুন) বিকেলে ১ কোটি ৩৫ লক্ষ ৭ হাজার ২ শত ২ টাকার অর্থায়নের পার্বতীপুর ইউনিয়নের পিস্তল মোড় হতে ছোটদাদপুর পর্যন্ত রাস্তা, ও ৬১ লক্ষ ৭১ হাজার ৮ শত ৭০ টাকার অর্থায়নের রহনপুর ইউনিয়নের হুক্কাপুর হতে সিলিমপুর পর্যন্ত রাস্তা এবং ৩৭ লক্ষ ২০ হাজার ২ শত ২৪ টাকার অর্থায়নে জশৈল হাট হতে ভিবিশন ক্যাম্প পর্যন্ত মোট ৩টি রাস্তার কাজের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন,তারিক আহমেদ,সাবেক মেয়র রহনপুর পৌরসভা ,মুনিমুল আহসান সভাপতি রহনপুর ইউনিয়ন, জাহাঙ্গীর মাস্টার সহ-সভাপতি রহনপুর ইউনিয়ন, আলাউদ্দিন পারভেজ,সাধারণ সম্পাদক রহনপুর ইউনিয়ন,মেহেদী হাসান রিপন সেচ্ছাসেবক দল আহ্বায়ক গোমস্তাপুর উপজেলা শাখা, আরিফুল ইসলাম আরিফ সেচ্ছাসেবক দলের সদস্য সচিব গোমস্তাপুর উপজেলা শাখা, রফিকুল ইসলাম আহ্বায়ক রহনপুর ইউনিয়ন যুবদল প্রমূখ আরো উপস্থিত ছিলেন ইব্রাহিম বিশ্বাস,জামিল আক্তার।

এ সময় এলাকাবাসী জানান, দীর্ঘদিন পর হলেও রাস্তাগুলোর কাজ হচ্ছে এটা শুনে আমরা অনেক খুশি। রাস্তাগুলোর কাজ সম্পন্ন হলে এলাকার হাজার হাজার মানুষের দুর্ভোগ লাঘব হবে।

ইউনিয়নবাসীর দীর্ঘদিনের দাবি ছিল রাস্তাগুলোর পাকাকরণের জন্য। আজ এই রাস্তাগুলোর কাজের উদ্বোধনের মাধ্যমে মানুষের সেই দাবি পুরণ হয়েছে।

 

77


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর