শিরোনামঃ
আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানি সুবিধা উঠে যাচ্ছে ভূমি অধিগ্রহণ জটিলতা দূর ৫০০ একর খাসজমি বরাদ্দ স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি আজ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দশতলা বিল্ডিং এর ছাদ থেকে লাফ দিয়ে নারী পোশাক শ্রমিকের মৃত্যু বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

কবির হাসান চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

গোমস্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকের দূর্ব্যবহারের শিকার রোগী

কলমের বার্তা / ৮৮ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বহির্বিভাগের কর্তব্যরত একজন চিকিৎসকের দূর্ব্যবহারের শিকার হয়ে চিকিৎসা বঞ্চিত হয়েছেন এক রোগী। এ বিষয়ে বুধবার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন ঘটনার শিকার ওই রোগী।

তিনি জানান,মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুর ১২ টার দিকে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বর্হিবিভাগের ৭নং কক্ষে দায়িত্বরত চিকিৎসক হাবিবা সুলতানা হ্যাপির নিকট শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসার জন্য যায়। তিনি তার এজমা আছে কিনা তা নিয়ে সন্দেহ প্রকাশ করেন। এ ঘটনার প্রতিবাদ করলে তিনি তার কোন চিকিৎসা না করে,তার সাথে চরম দুর্ব্যবহার করেন।

এবং তার চিকিৎসার কাগজপত্র চালিয়ে ফেলে দেন। ভুক্তভোগী রোগী আরো জানান চিকিৎসক হাবিবা সুলতানা হ্যাপি,সাধারণ মানুষকে মানুষ বলে মনে করেন না।পরে তিনি বিষয়টি রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁনকে অবহিত করলে,মেয়র হাসপাতালে এসে ওই চিকিৎসককে এ ঘটনার প্রতিবাদ করতে গেলে,তার সঙ্গেও সে দূর্ব্যবহার করে,বলে মেয়র সাংবাদিকদের জানান। রোগীর লিখিত অভিযোগ প্রসঙ্গে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবদুল হামিদ জানান,এ বিষয়ে তদন্ত করে সংশ্লিষ্ট চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

74


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর