শিরোনামঃ
উত্তরা থেকে টঙ্গী মেট্রোরেলে হবে নতুন ৫ স্টেশন এমপিও শিক্ষকদের জন্য আসছে আচরণবিধি সরকার ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নত করতে কাজ করছে: পরিবেশমন্ত্রী বাংলাদেশে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে আগ্রহী কানাডা মেট্রোরেলে ভ্যাট এনবিআরের ভুল সিদ্ধান্ত ২৫ মে বঙ্গবাজার কমপ্লেক্সের নির্মাণ কাজের উদ্ভোধন করবেন প্রধানমন্ত্রী সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বান্দরবানে যৌথ বাহিনীর অভিযানে তিনজন নিহত বঙ্গবন্ধু ‘জুলিও কুরি’ পদক নীতিমালা মন্ত্রিসভায় উঠছে চাকরি দেওয়ার যোগ্যতা অর্জন করতে হবে সিরাজগঞ্জে বিশ্ব মৌমাছি দিবস উদযাপন উপলক্ষ্যে র‍্যালি প্রদর্শন ও কর্মশালা অনুষ্ঠিত রাজশাহীতে বিএসটিআইয়ের উদ্যোগে বিশ্ব মেট্রোলজি দিবস পালন পাঁচবিবিতে শিশু ও বৃদ্ধর উপরে হামলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সাজুর বাবার দাফন সমপন্ন আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’

গৌরী আরবান বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

কলমের বার্তা / ৩৩ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ:সিরাজগঞ্জ শহরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ গৌরী আরবান বালিকা উচ্চ বিদ্যালয় ও গৌরিআরবান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানের শুভ সূচনা করা হয় পবিত্র কোরআন তেলাওয়াত, গীতা পাঠ ও জাতীয় সংগীতের তালে তালে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন করে দেশাত্মবোধক সঙ্গীতের সাথে নৃত্য প্রদর্শনে প্রতিযোগিদের কুচকাওয়াজ এবং শান্তির দূত কপোতমুক্তি, বেলুন মুক্ত করার মাধ্যমে প্রতিযোগিতা উদ্বোধন ও মানপত্র পাঠ, মশাল পরিভ্রমন করা হয়।

শনিবার (১৭ ফেব্রুয়ারী) সকাল ৯ টা হতে দিনব্যাপী অত্র বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
সিরাজগঞ্জ-২( সদর -কামারখন্দ ) আসনের জাতীয় সংসদ সদস্য ড.জান্নাত আরা হেনরী তিনি তার বক্তব্যে বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার হলো শিক্ষা বান্ধব সরকার। তিনি শিক্ষার্থীদের বছরের প্রথম দিন নতুন বই উপহার, উপবৃত্তির দিচ্ছেন এবং সকল ধরনের সুযোগ সুবিধা দিচ্ছেন। স্মার্ট বাংলাদেশ বিনির্মানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কাজ করছেন।
এই শিক্ষা প্রতিষ্ঠানের সাথে আমাদের পরিবারের একটা নীবিড় সম্পর্ক রয়েছে , আমি এমপি হওয়ার আগেও এই স্কুলে বিভিন্ন সময়ে এসেছি কিছু করার চেষ্টা করেছি এবং সামনের দিনে আরো উন্নয়নমূলক কাজ চলমান থাকবে ইনশাল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেয়র সিরাজগঞ্জ পৌরসভা মোঃ আব্দুর রউফ মুক্তা, সিরাজগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর করণা রাণী সাহা,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এলিজা সুলতানা, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার
নাইয়ার সুলতানা প্রমুখ।
সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ মিজানুর রহমান দুদু, জিহাদ আল ইসলাম , জেলা যুবলীগের আহবায়ক ইউসূফ রাশেদ জুয়েল, জেলা আওয়ামী যুবমহিলা লীগের সভাপতি আফরীন মায়া, জেলা আওয়ামী মহিলা শ্রমিকলীগের সভাপতি নাসিমা আক্তার, সিরাজগঞ্জ পৌরসভার সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর মিরা খাতুন, সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সাবেক ইউপি সদস্য সৌপ্তিক আহমেদ মিঠু সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ভাষাসৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন রতু।
অনুষ্ঠানে স্বাগত ও শুভেচ্ছা বক্তব্যে রাখেন, গৌরি আরবান বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আশরাফুল ইসলাম এবং গৌরিআরবান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজ শারমিন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন, শিক্ষক লিটন আহমেদ ও রোমানা আবেদিন।

এসময়ে শিক্ষা প্রতিষ্ঠানের সহকারী প্রধান শিক্ষক উঃবিঃ মোঃ আবুল কাসেম ও সহকারী প্রধান শিক্ষক প্রাঃবিঃনাজ শারমিন সুরভী, নাজনীন মোহাম্মদ মিতু, রুবাইয়া খাতুন, আফিয়া আফরোজা, শিল্পি ঘোষ,মোছাঃ কামরুন্নাহার, মনিরা পারভীন, এস এম আসাদুজ্জামান, মোঃ মনোয়ারুল ইসলাম, মোঃ রবিউল ইসলাম লেবু,সহ স্কুলের ম্যানেজিং কমিটির সকল সদস্য ও বিদ্যালয়ের সকল শিক্ষক- শিক্ষিকা এবং ছাত্র- ছাত্রী ও অভিভাবক বৃন্দরা, সুধীজন গুনীজনরা উপস্থিত ছিলেন ।

41


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর