শিরোনামঃ
বিদেশিদের ভিসার মেয়াদ কমছে ঈদের আগেই ‘সুখবরের’ আশা : জিম্মি নাবিক উদ্ধারে আলোচনায় অগ্রগতি কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন ভুটানের রাজার কারওয়ানবাজার স্থানান্তর প্রক্রিয়া শুরু ডলার সংকট কাটছে উপজেলা নির্বাচনে কঠোর নির্দেশনা অ্যানেসথেসিয়ার ওষুধ পরিবর্তন করার নির্দেশ মন্ত্রণালয়ের এক ইসরাইলির পুরস্কার গ্রহণ করে ড. ইউনূস গণহত্যার পক্ষ নিয়েছেন: পররাষ্ট্রমন্ত্রী বদলে যাচ্ছে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক এলডিসি থেকে উত্তরণের পর সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন: প্রধানমন্ত্রী একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প

কবির হাসান চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলার ২ জন আসামি গ্রেফতার

কলমের বার্তা / ৭৯ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জে মাটি ব্যবসায়ী মনিরুল ইসলাম মুনি হত্যা মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

মঙ্গলবার (১১ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সীমান্তবর্তী বকচর থেকে তাদের গ্রেপ্তার করে টহলরত বিজিবি সদস্যরা। পরে গ্রেফতারকৃত দুই আসামিকে সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। গ্রেফতার কৃতরা হলেন, বাগডাঙ্গা গ্রামের একরামুল হকের ছেলে বাবু ও একই এলাকার বাদল আলী।

সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজুল হক চৌধুরী তথ্যটি নিশ্চিত করেন। পরিদর্শক (তদন্ত) মাহফুজুল হক চৌধুরী বলেন, রোববার রাতে কুপিয়ে হত্যা করা হয় মাটি ব্যবসায়ী সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের কালিনগর বাবলাবোনা গ্রামের মনিরুল ইসলামকে। এ ঘটনায় ওই দিন রাতেই দুজনের নামসহ আরও অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামি করে মামলা দায়ের করেন নিহতের স্ত্রী উজলেফা বেগম। এ মামলার এজাহার নামীয় আসামি বাবু ও বাদল আত্মগোপনে থেকে পার্শ্ববর্তী ভারতে পালানোর জন্য সীমান্ত এলাকায় অবস্থান করছিল। বিষয়টি জানতে পেরে বিজিবির সহযোগিতা নেওয়া হয়। বিজিবি সদস্যরা তাদের গ্রেফতার করে পুলিশের কাছে সোপর্দ করে। মাহফুজুল হক চৌধুরী আরও বলেন, গ্রেফতারকৃত দুই আসামিকে জিজ্ঞাসাবাদ চলছে।

আগামীকাল (১৩ এপ্রিল) বৃহস্পতিবার তাঁদের আদালতে পাঠানো হবে। অন্য আসামিদের ধরতে অভিযান চলছে।

নিহতের চাচাতো ভাই ওবাইদুল হক জানিয়েছিলেন, গত রোববার রাতে মনিরুল ইসলাম ইংলিশ মোড়ে মাটির ব্যবসা সংক্রান্ত মিটিং করে বাইসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। পথে ককটেল ফাটিয়ে তাঁর গতিরোধ করা হয়। সাইকেল থেকে নামা মাত্রই কয়েকজন দুর্বৃত্ত তাঁকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হলে পথেই তাঁর মৃত্যু হয়। ওবাইদুল হক আরও জানান, হাসপাতালে নেওয়ার পথে হত্যায় জড়িত দুজন ব্যক্তির পরিচয় নিশ্চিত করেন মনিরুল ইসলাম। তাঁরা হলেন, বাবু ও রনি। এরা দুজনই একই এলাকার বাসিন্দা।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, কী কারণে ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে, জিজ্ঞাসাবাদ শেষে প্রকৃত ঘটনা জানানো হবে।

 

105


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর