• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেড়ায় তীব্র গরমে পথচারীদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের সেবা প্রদান বারিতে সার্ক অঞ্চলে ক্লাইমেট স্মার্ট এগ্রিকালচার টেকনোলজিস বিষয়ক সমাপনী কর্মশালা ছোনগাছা ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে শতাধিক ফিটনেসবিহীন গাড়ি আটক সব ধরনের সহযোগিতার আশ্বাস কাতারের আমিরের সম্পর্ক নতুন উচ্চতায় কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা লালমনিরহাটে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের গ্রাহক সমাবেশ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল অ্যাকশন সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত

কবির হাসান চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ-২,আপেল প্রতীকের পোস্টার ছিড়ে ফেলাসহ কর্মীকে মারধর,সাংবাদিক সম্মেলন

কলমের বার্তা / ৭২ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ-২(গোমস্তাপুর-নাচোল-ভোলাহাট) আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আলী সরকারের আপেল প্রতীকের পোস্টার ছিড়ে ফেলা কর্মীকে, মারধর ও ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করায়, সাংবাদিক সম্মেলন করেছে আপেল প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট প্রার্থীর ছেলে, মোঃ আহসান উদ্দীন সরকার।

মঙ্গলবার ( ২৪ জানুয়ারী) বিকেল ৩ টায় স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আলী সরকারের গোমস্তাপুর উপজেলার রহনপুর বাজারের নিজ বাসায় এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
সাংবাদিক সম্মেলনে লেখা লিখিত বক্তব্য আপেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর প্রধান, নির্বাচনী এজেন্ট মোঃ আহসান উদ্দীন সরকার অভিযোগ করেন, স্থানীয় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মুঃ জিয়াউর রহমানের স্থানীয় কর্মীরা, গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের আড্ডা বাজার, জিনারপুর বাজারে আপেল প্রতীকের পোস্টার ছিড়ে ফেলেছে। একই ভাবে বোয়ালিয়া ইউনিয়নের বিভিন্ন জায়গায় পোস্টার নামিয়ে নিয়েছেন। তিনি আরো অভিযোগ করেন, গত রবিবার (২২ জানুয়ারী) ভোলাহাট উপজেলার বড়গাছী বাজারে স্থানীয় আওয়ামী লীগের কর্মী সাবেক ইউপি সদস্য, আব্দুস সামাদ আপেল প্রতীকের পোস্টার ছিড়ে ফেলে, এবং ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করেন।

এবং সোমবার (২৩ জানুয়ারী) আপেল প্রতীকের কর্মী গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের শেরপুর গ্রামের তোফাজ্জল এর ছেলে, হাবিবুল্লাহকে আওয়ামী লীগের কর্মী মেহেদী হাসান, আনারুল ও মিলন অর্তকিত হামলা করে ও গুরুত্বর জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে এসে ভর্তী করা হয়। তিনি লিখিত বক্তব্যে আরো দাবী করেন, বর্তমানে নির্বাচনী এলাকায় আপেল প্রতীকের কর্মীবৃন্দ নিরাপত্তাহীনতায় ভুগছে। এসব বিষয়ে রিটার্নিং অফিসার চাঁপাইনবাবগঞ্জ-২ উপ-নির্বাচন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রাজশাহী বরাবর লিখত অভিযোগ করেছেন বলে জানান।

এ বিষয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, মুঃ জিয়াউর রহমানের কাছে জানতে চাইলে তিনি জানান, আওয়ামী লীগের কোন কর্মী আপেল প্রতীকের কোথায়ও কোন পোস্টার ছিড়ে ফেলেনি। আমার নেতা-কর্মীদের উপর যে অভিযোগ করা হয়েছে তা সম্পর্ন মিথ্যা।

 

56


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর