শিরোনামঃ
লালমনিরহাটে মাদক কারবারে বাঁধা-শালিসি বৈঠকে ইউপি সদস্যকে মারধর! রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের হালখাতা ও ঋণ আদায় মহাক্যাম্পের উদ্বোধন! বেলকুচিতে ভাইরাল ভিডিওকে গুজব ও পুলিশের মামলাকে মিথ্যা দাবী করে সংবাদ সম্মেলন ভুল তথ্যে প্লট কেনা ও হস্তান্তরে বরাদ্দ বাতিল ‘অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সেনাবাহিনী’ রেমিট্যান্স প্রবাহ বাড়াতে প্রণোদনার সুপারিশ বাংলাদেশ ব্যাংকের চলতি অর্থবছরের ১০ মাসে প্লাস্টিক পণ্য রপ্তানি বেড়েছে ১৮ শতাংশ নিউরোসায়েন্সেস ইনস্টিটিউটে যুক্ত হচ্ছে আরও ৫০০ শয্যা চট্টগ্রামের এলিভেটেড এক্সপ্রেসওয়ে এখন দৃশ্যমান আইএমএফ ঋণের তৃতীয় কিস্তি ৭০ কোটি ডলার মিলবে জুনে সরকারিকরণ হলো জাহানারা ইমাম স্মৃতি জাদুঘর শার্শায় ট্রাক্টর চাপায় প্রাণ গেল গৃহবধুর, আহত ৩ শার্শা উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর বাসভবনের সামনে গভীর রাতে বোমা বিস্ফোরণ বন্দিদের সুস্থ রাখতে নানা উদ্যোগ কারাগারে কালিয়াকৈরে ১ একর বন বিভাগের জমি উদ্ধার    জুনে বাণিজ্যিক উৎপাদনে যাচ্ছে দ্বিতীয় ইউনিট দক্ষিণে বাড়ল কমিউটার ট্রেন যাত্রী পরিবহন শুরু আজ বেপরোয়া তাকওয়া ময়লার গাড়িতে ধাক্কা, আহত-১ উপজেলা নির্বাচন উৎসবমুখর দেখতে চাই – প্রধানমন্ত্রী লোহার ড্রামের ভেতর কাঠের গুড়ার মধ্যে ফেন্সিডিল গ্রেফতার-১

ছোনগাছা ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ

কলমের বার্তা / ৬ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জঃ “পাট শিল্পের অবদান, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ’ এই স্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জ সদর উপজেলার ৬ নং ছোনগাছা ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ করা হয়েছে। তালিকাভূক্ত সুবিধাভোগী ১৩৫ জন পাট চাষীদের মাঝে জন পাটচাষিদের মাঝে ১’কেজি করে উন্নত জাতের পাট বীজ, ইউরিয়া ৬’কেজি, টিএসপি ৩ কেজি ও এমওপি সার ৩ কেজি করে বিতরণ হয়।

উন্নত প্রযুক্তিনির্ভর পাট ও পাট বীজ উৎপাদন এবং সম্প্রসারণ (১ম সংশোধিত) শীর্ষক প্রকল্পের আওতায় তালিকাভুক্ত পাট চাষীদের মাঝে বিনামূল্যে এসব কৃষি উপকরণ বিতরণ করা হয় ।

বুধবার (২৪ এপ্রিল) সকাল ১১ টার দিকে ছোনগাছা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ হতে
উক্ত পাটবীজ ও সার বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন , ছোনগাছা ইউনিয়ন পরিষদের মেম্বার ও প্যানেল চেয়ারম্যান মোঃ জহুরুল ইসলাম।

উক্ত পাটবীজ ও সার বিতরণের সার্বিক দায়িত্বে ছিলেন, সিরাজগঞ্জ সদর উপজেলা পাট উন্নয়ন কর্মকর্তা মোঃ মাইদুল ইসলাম লুলু।

বিতরণ অনুষ্ঠানে সন্মানিত অতিথি ছিলেন, ছোনগাছা ইউনিয়ন পরিষদের ইউপি সচিব মোঃ এমদাদুল হক, ছোনগাছা ইউনিয়নের কৃষি উপ-সহকারী সাইদুল ইসলাম ও মোঃ আলিমুল হক, ইউপি সদস্য মোঃ তারিকুল ইসলাম, মোঃ শহিদুল ইসলাম, মোঃ সেলিম রেজা , শাহাদত হোসেন, মহর আলী, আব্দুল মমিন, আবু তাহের ঝন্টু, আমির হোসেন, মোছাঃ আরিফা খাতুন,মোছাঃ জাহানারা খাতুন, মোছাঃ তূর্জা খাতুন প্রমুখ ।
এ সময়ে ছোনগাছা ইউনিয়নের সুবিধাভোগী পাটচাষীরা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

9


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর