শিরোনামঃ
বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিকরগাছায় জমি দখলে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে মারপিট একঘরেই তিন প্রার্থী যশোরের শার্শায় কেউ কাউকে ছাড় দিতে নারাজ যশোরে অভিযানে মাদকসহ দুইজন আটক রক্ষা পেল প্রতারক চক্রের হাত থেকে প্রায় ৩০০ অভিবাসী নারী-পুরুষ আগামীকাল অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু গাজীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত

জবির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে হৃদয় হোসেন রানা

কলমের বার্তা / ১২ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ৬ মে, ২০২৪

এস আর শাহ্ আলম স্টাফ রিপোর্টার:
২০২৪-২৫ বর্ষের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যায়নরত পাবনা জেলার শিক্ষার্থীদের সংগঠন পাবনা জেলা ছাত্র কল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (৪ মে) উপদেষ্টা মন্ডলীর সম্মতিক্রমে সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি হিসেবে ভূমি ব্যবস্থাপনা ও আইন বিভাগের ১৪তম ব্যাচের শিক্ষার্থী আওলাদ হোসেন সম্রাট, সাধারণ সম্পাদক হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ১৪তম ব্যাচের শিক্ষার্থী দেওয়ান স্বাধীন এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে ম্যানেজম্যন্ট স্টাডিজ বিভাগের ১৭ তম ব্যাচের শিক্ষার্থী হৃদয় হোসেন রানা নির্বাচিত হয়েছেন।
কমিটিতে সহ-সভাপতি কাজী মো. আলিভ, বরকত উল্লাহ উৎস, কুতুব উদ্দীন, মেহেদী হাসান সাব্বির, ফালগুনি আহমেদ ও নিনজা শিকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক তূর্জয় খান, শিহাব শিকদার, মেহেদী হাসান পিয়াস, মিথিলা মিথি, এফ এম সাদেক খান ও সিয়াম সরদার। হৃদয় হোসেন রানা ছাড়াও সাংগঠনিক সম্পাদক হিসেবে মো. শাহাদাত হোসেন, হাসিবুল ইসলাম, সাজিদুল ইসলাম, নাঈম হোসেন এবং রনি ইসলাম মনোনীত হয়েছেন।

নব-নির্বাচিত সভাপতি আওলাদ হোসেন সম্রাট বলেন ঐতিহ্যবাহী পাবনা জেলার সকল শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাব, সেই সাথে সার্বক্ষণিক যেকোনো প্রয়োজনে পাশে থাকার চেষ্টা করব।
নব-নির্বাচিত সাধারণ সম্পাদক দেওয়ান স্বাধীন বলেন সংগঠনের সকলকে সাথে নিয়ে সবার সার্বিক উন্নয়নে কাজ করব এবং নতুন আরও কি যোগ করলে সংগঠনটি সমৃদ্ধ সচল হবে তা নিয়ে কাজ করার চেষ্টা করব।নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক হৃদয় হোসেন রানা বলেন, প্রাচীন ইতিহাস-ঐতিহ্য সমৃদ্ধ আমাদের পাবনা জেলার প্রায় ৩ শতাধিক শিক্ষার্থী বর্তমান জবিতে অধ্যয়নরত আছে। আমি সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ কমিটিতে থাকা সকলের সাথে সমন্বয় করে জবিস্থ পাবনার সকল শিক্ষার্থীদের সার্বিক কল্যাণে কাজ করে যাব। পাশাপাশি পাবনা জেলার ইতিহাস ঐতিহ্য তুলে ধরব এবং আমাদের সংগঠনটি সভাপতি এবং সাধারণ সম্পাদকের নেতৃত্বে সমৃদ্ধ স্বতন্ত্র সংস্কৃতির প্রতিনিধিত্ব করবে ইনশাআল্লাহ।
উল্লেখ্য, সংগঠনটি প্রতি বছর শিক্ষার্থীদের ভর্তি সংক্রান্ত সহযোগিতা, বার্ষিক বৃত্তি, শিক্ষা সফর এবং ইফতার মাহফিলের আয়োজন করে থাকে।

18


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর