শিরোনামঃ
সলঙ্গায় কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান কাজিপুরে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

রাশেদুল ইসলাম রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

জাতীয় পার্টির প্রধান কার্যালয় সুন্দরগঞ্জে

কলমের বার্তা / ২৪৬ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ১৩ আগস্ট, ২০২২

গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জে জাতীয় পার্টির উপজেলা কার্যালয়ের সাইনবোর্ডে প্রধান কার্যালয় লিখে এবং জাপার চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের ছবির আগে স্থানীয় সাংসদ ও জাপা’র উপজেলা সভাপতি ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারীর ছবি দিয়ে সমালোচনায় পড়েছে উপজেলা জাতীয় পার্টি।

সাইনবোর্ডে প্রধান কার্যালয় লেখা ও দলের চেয়ারম্যানের আগে সাংসদের ছবি দেয়া নিয়ে বিব্রত বোধ করছেন দলটির তৃণমূল পর্যায় থেকে শুরু করে উপজেলার শীর্ষ নেতারা। বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেেছেন অনেকেই।

এদিকে, জাতীয় পার্টির প্রধান কার্যালয় লেখা সম্বলিত সাইনবোর্ড এবং পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের ছবির আগে সাংসদের ছবি দেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমালোচনা করছেন অনেকেই। ফলশ্রুতিতে ফেসবুকে ট্রলের স্বীকার হচ্ছেন সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টি।

নাম প্রকাশ না করার শর্তে দলটির একাধিক ইউনিয়ন সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দলীয় কর্মীরা জানান, জাতীয় পার্টির রাজনীতিতে এক এবং অদ্বিতীয় জিএম কাদের। তাঁকে হেও করে ছবির পজিশন পরিবর্তন করাটা দলের জন্য অবমাননাকর বলে মনে করছেন তারা। দলীয় নেতা-কর্মীদের সাথে পরামর্শ করে সাইনবোর্ডটি তৈরি করলে এমন বিতর্ক জন্ম হত না বলে জানান তারা। দলীয় ভাবমূর্তি বজায় রাখার জন্য সাইনবোর্ডটিকে দ্রুত অপসারণ করার দাবি করেন অনেক নেতাকর্মী।

সর্বানন্দ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মশিউর সর্দার জানান, সাংগঠনিক জ্ঞানের অভাবে এমন হতে পারে ; তবে যার নির্দেশেই এমন সাইনবোর্ড তৈরি হোক না কেন, এর দায়ভায় আঃ মান্নান মন্ডল এড়িয়ে যেতে পারে না বলে মন্তব্য করেন তিনি। তিনি আরো জানান, আদালতের অর্ডার না মানাকে আমরা যেমন অবমাননা হিসেবে জানি, ঠিক তেমনি ছবির পজিশন পরিবর্তন করাটাও অবমাননা সহ শাস্তিযোগ্য অপরাধ।

এ বিষয়ে সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির দপ্তর সম্পাদক রাকিব মোহাম্মদ হাদিউল ইসলাম মুঠোফোনে এ প্রতিবেদকের নিকট বিব্রত বোধ করে পার্টির পক্ষ থেকে দুঃখ প্রকাশ করে বলেন, সাইনবোর্ডে প্রধান কার্যালয় লেখাটা আমাদের আমাদের ভুলের একটি অংশ। অজ্ঞতা কারণে ছবির পজিশন পরিবর্তন এবং প্রধান কার্যালয় লেখা হয়েছে এবং দ্রুত সাইনবোর্ডটির সংশোধনীর ব্যবস্থা নেবেন বলে জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা জাপা’র সাধারণ সম্পাদক আঃ মান্নান মন্ডল ঘটনাটিকে বেশি দূর না বাড়ানোর দাবি করে বলেন, বিষয়টি নিয়ে অনেক তর্ক-বিতর্ক আমাদের নিজের মধ্যে হচ্ছে, বিষয়টি নিয়ে আমরা ভাবতেছি। সাইনবোর্ডটি আমরা দ্রুত পরিবর্তন করবো।

 

151


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর