• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী মধ্যপ্রাচ্য পরিস্থিতির ওপর নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর লালমনিরহাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত! ব্যাংকের আমানত বেড়েছে ১০.৪৩ শতাংশ সিরাজগঞ্জে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বঙ্গবাজারে দশতলা মার্কেটের নির্মাণ কাজ শুরু শিগগিরই বেঁচে গেলেন শতাধিক যাত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর মুজিবনগর দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত-১  লালমনিরহাটে বিএসএফের গুলিতে ইউপি সদস্য আহত গাজীপুরে বয়লার বিস্ফোরণে চীনা প্রকৌশলীর মৃত্যু,আহত ৬ বাংলাদেশী কোনাবাড়ীতে অটোরিক্সার চাপায় ৩ বছরের শিশু মৃত্যু দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

জেলা প্রশাসকের অনুষ্ঠান বর্জন করেছে কাজিপুর প্রেসক্লাব

কলমের বার্তা / ১৯২ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

কাজিপুর উপজেলা প্রশাসন কর্তৃক প্রেসক্লাব বিরোধী কার্যক্রমের প্রতিবাদে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কাজিপুর উপজেলা পরিদর্শন সংক্রান্ত সকল অনুষ্ঠান বয়কট করেছে কাজিপুর প্রেসক্লাব। বুধবার ২৩ নভেম্বর এ ঘটনা ঘটে।

জানা যায়, কাজিপুর প্রেসক্লাব এবং উপজেলা প্রশাসনের মাঝে বিভিন্ন বিষয়ে মতবিরোধ রয়েছে। কাজিপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক শাহজাহান আলী জানান, ইউএনও কর্তৃক সাংবাদিকদের মাঝে বিভক্তি সৃষ্টি করা মোটেও সুখকর হবে না।

কাজিপুর প্রেসক্লাবের আহ্বায়ক আব্দুস সোবহান চাঁন জানান, প্রেসক্লাবের নিয়ম নীতি অনুযায়ী সকল কর্মকান্ড পরিচালিত হবে, কিন্তু বর্তমান ইউএনও প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নিয়ম বহির্ভূত ভুমিকা পালনে লিপ্ত , যা আমাদের কাম্য নয় বিধায় এই প্রতিবাদ। একই সাথে তিনি জেলা প্রশাসকের কাজিপুর আগমনের দিনে এমন ঘটনার প্রেক্ষিতে দুঃখ প্রকাশ করেন। তিনি নিশ্চিত করে জানান কাজিপুর প্রেসক্লাবের আহ্বায়ক, সাবেক সভাপতি, ও সদস্যদের উপস্থিতিতে এই সিদ্ধান্ত গৃহীত হয়।

উল্লেখ্য, সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহম্মদ বুধবার ২৩ নভেম্বর দিনব্যাপী কাজিপুর উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন।

87


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর