শিরোনামঃ
পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ প্রচন্ড গরমে অর্ধেকে নেমেছে বেনাপোল বন্দরে পণ্য লোড-আনলোড জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বাহিরের দুষিত পানি নন্দন পার্কে প্রবেশ করায় নষ্ট হচ্ছে পর্কের পরিবেশ  বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না বেনাপোলে নারী মাদক ব্যবসায়ী রূপার যাবজ্জীবন দাঁড়ানো কাভার্ড ভ্যানে সিএনজির ধাক্কা নিহত-১ আহত-৪ সিরাজগঞ্জের সলঙ্গায় গণধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী আটক সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ ইকবাল হোসেন মামুন! এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার

সুলতান মাহমুদ, জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটে কন্যা সন্তান জন্ম দেওয়াতে যৌতুকের দাবিতে স্ত্রীকে পেটালেন স্বামী

কলমের বার্তা / ২৯৬ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ২৬ জুন, ২০২২

কন্যা সন্তান জন্ম দেওয়ার কারনে আবারো যৌতুকের দাবি। ভুক্তভোগীর পরিবার তা দিতে ব্যর্থ হওয়ায় বেধড়কভাবে পিটিয়ে আঙিনায় ফেলিয়ে রাখে পাষণ্ড স্বামীসহ তার পরিবারের লোক জনেরা।

পরে ভুক্তভোগী পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করায়।

গত (২২শে জুন) বুধবার জয়পুরহাট সদর উপজেলার আমদই দন্ডপানি গ্রামে এ ঘটনাটি ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়,
জেলার কালাই উপজেলার কুশুমসাড়া গ্রামের মৃত আব্দুল হাকিমের স্ত্রী অসহায় বিধবা বেলীআরা তার মেয়ে নাসিমা আক্তার(২৮)কে ২০১২ সালে বিয়ে দেয় সদর উপজেলার আমদই দন্ডপানি গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে এমদাদুল হক (৩৫) এর সঙ্গে।

নাসিমা-এমদাদুল দম্পতির ঘরে ২০১৫ সালে জন্ম নেয় এক কন্যা সন্তান, তার পূর্বেই ওই বিধবা মহিলা মেয়ের জামাইকে যৌতুক হিসেবে বিভিন্ন সময় দিয়েছেন লক্ষ টাকার উর্ধে।

নাসিমা কন্যা সন্তান জন্ম দেওয়াতে সন্তুষ্ট নয় স্বামী এমদাদুল।
তার পর থেকেই মেয়ে বড় হলে বিয়ে দিতে হবে অনেক টাকার প্রয়োজন আছে বলে নাসিমাকে বিধবা মায়ের কাছে থেকে আরো লক্ষ টাকা আনতে বলে এমদাদুল।

অসহায় পরিবার তা দিতে ব্যর্থ হয়, সেই থেকেই প্রতিনিয়তই নাসিমাকে শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হতে হয়।

গতকাল (২৫ জুন) শনিবার সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ওই নারী।

এ বিষয়ে জয়পুরহাট থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম সারওসার বলেন, উক্ত বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত জন্য পুলিশ পাঠানো হয়েছে,তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

80


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর