শিরোনামঃ
ঝিকরগাছায় জমি দখলে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে মারপিট একঘরেই তিন প্রার্থী যশোরের শার্শায় কেউ কাউকে ছাড় দিতে নারাজ যশোরে অভিযানে মাদকসহ দুইজন আটক রক্ষা পেল প্রতারক চক্রের হাত থেকে প্রায় ৩০০ অভিবাসী নারী-পুরুষ আগামীকাল অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু গাজীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল চাহিদার চেয়ে ২৩ লাখের বেশি পশু প্রস্তুত দেশকে আরও এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই: পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ছিল একটা জাগরণ : নানক শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা ফরহাদ হোসেনের বিরুদ্ধে কুচক্রী মহলের অপপ্রচার

কলমের বার্তা / ১৭৯ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

গাজীপুরের টঙ্গী পশ্চিম থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী ফরহাদ হোসেনের বিরুদ্ধে সামজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুক ও বিভিন্ন অনলাইন গণমাধ্যমে মিথ্যা বিত্তহীন সংবাদ প্রকাশ করে অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্রী মহল।

এবিষয়ে টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা ফরহাদ হোসেন বলেন, যারা আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। তাদের উদ্দেশ্যে বলবো দয়া করে প্রমান করুন আমি চাঁদাবাজি মাদক ব্যবসা বা অবৈধ কোন ব্যবসার সাথে জড়িত আছি। আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে সকল অপপ্রচার দেখছেন তা সম্পূর্ন মিথ্যা বিত্তহীন। আমি এমন কোন ঘটনার সাথে জড়িত না। আমি এই অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এবিষয় টঙ্গী পশ্চিম থানার ওসি শাহ আলম বলেন,অপপ্রচারের বিষয় এখনো থানায় কোন অভিযোগ করেনি যুবলীগ নেতা ফরহাদ। যোদি কোন অভিযোগ হয় সে ক্ষেত্রে আমরা আইনি ব্যবস্থা গ্রহণ করবো।

99


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর