শিরোনামঃ
ভারতে পাচার হওয়া ২০ কিশোর-কিশোরীকে বেনাপোল ইমিগ্রেশনে হস্তান্তর নিজ প্রতিষ্ঠানের কর্মকর্তা’র পক্ষে প্রচারনায় সংসদ সদস্যের দুই ভাই, নেতা ও জনপ্রতিনিধিদের চাপ প্রয়োগ আমবাড়ীতে প্রচন্ড তাপদাহে যাত্রীদের মাঝে শরবত বিতরণ ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে কমিটি বাড়ছে সামাজিক নিরাপত্তা বেষ্টনী তীব্র তাপদাহে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন  সরকারি ক্রয় আইন পরিবর্তনের সুপারিশ শৃঙ্খলা ভঙ্গকারীরা পড়বেন ব্ল্যাকলিস্টে শারীরিক শিক্ষা ও সংগীতের শিক্ষক পাবে প্রাথমিক স্কুল থাইল্যান্ড সফর শেষে প্রধানমন্ত্রী ফিরেছেন টঙ্গীতে জেলা প্রশাসনের তত্ত্বাবধানে পানি ও স্যালাইন বিতরণ  জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে দুদকের অভিযান গাজীপুরে স্কুল ছাত্র হত্যার দায়ে ৭ জনের যাবজ্জীবন কারাদন্ড ঝিকরগাছায় স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে গিয়ে ভোগান্তিতে রোগীরা বিতর্কিত বিনুর কান্ড ! চেয়ারম্যানকে হুমকি গৃহবধূকে ধর্ষণ ও চাঁদা দাবি ৩ জনকে আটক করেছে পিবিআই যশোর ঝিকরগাছায় ইটভাটার আগুনে পুড়লো ৪১ গাছের আম যশোরের বাগআঁচড়ায় গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা আমদানি নিষিদ্ধ চিংড়ির বড় চালান আটক করেছে বেনাপোল কাস্টম

ট্রেনের টিকিট কালোবাজারি চিরতরে বন্ধ হবে: রেলমন্ত্রী

কলমের বার্তা / ১৩ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

রেলপথ মন্ত্রী মো. জিল্লুল হাকিম এমপি বলেছেন, এক সময় ট্রেনের টিকিটে কালোবাজারি থাকলেও বর্তমান সরকার ক্ষমতায় আসার পর কালোবাজারি বন্ধ হয়েছে। আশা করি চিরতরে কালোবাজারি বন্ধ হয়ে যাবে।

শুক্রবার (১২ এপ্রিল) সন্ধ্যায় মুক্তিযুদ্ধকালীন রণাঙ্গনের স্মৃতি বিজড়িত স্থান মেহেরপুরের গাংনী উপজেলার ষলোটাকা গ্রাম পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

মুক্তিযুদ্ধের রণাঙ্গনের প্রসঙ্গে মন্ত্রী এই ষলোটাকা গ্রামের কথা বলতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। জিল্লুল হাকিম বলেন, যুদ্ধের সময় আমি এই ষলোটাকা গ্রামে রাতযাপনও করেছি। দেশ স্বাধীনতার বড় একটা ভূমিকা ছিল এই গ্রামের মানুষের।

চুয়াডাঙ্গার দর্শনা হয়ে মুজিবনগর থেকে মেহেরপুর রেললাইন স্থাপনের অগ্রগতির বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে মন্ত্রী বলেন, এ রেললাইন স্থাপন কাজ দ্রুত শুরু হবে। প্রক্রিয়া চলছে।

শুক্রবার দুপুরে রেলপথ মন্ত্রী সড়ক পথে মেহেরপুরে পৌঁছলে মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য ডাক্তার আবু সালেহ মো. নাজমুল হক সাগর ফুলেল শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক, গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী।

পরে মন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন। সবশেষে তিনি মুক্তিযুদ্ধকালীন রণাঙ্গনের স্মৃতি বিজড়িত ষোলটাকা গ্রাম ও গ্রামসংলগ্ন নানা বিল এলাকা পরিদর্শন করেন। এসময় মুক্তিযুদ্ধের সময় সহযোগিতাকারী পরিবারের সদস্যরা মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন।

16


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর