শিরোনামঃ
কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার কারচুপি বরদাস্ত করবে না প্রশাসন শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রশিক্ষণ অপরিহার্য -উপাচার্য ড. মশিউর রহমান জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন টঙ্গীতে পরিবহনে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-৮ চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান শাহজাদপুরে দিনমজুরের ক্ষতবিক্ষত মরদেহ  উদ্ধার  সিরাজগঞ্জে মহান মে দিবস পালন উপলক্ষে র‍্যালি প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশের রেল উন্নয়নে সহযোগিতায় আগ্রহী রাশিয়া সিরাজগঞ্জে তৃষ্ণার্ত মানুষদের মাঝে স্যালাইন ও শরবত বিতরণ রেলপথে মাত্র ৪ ঘণ্টায় ঢাকা থেকে খুলনা, শুরু জুলাই থেকে এআই প্রযুক্তিতে চলবে সরকারি অফিস অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ শরবত বিতরণ করতে গিয়ে জামায়াত নেতা গ্রেপ্তার সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সুপারিশ আমবাড়ীতে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া সংশোধন করা হচ্ছে শ্রম আইন রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক:

ঠাকুরগাঁওয়ে প্রতিবেশির বিরুদ্ধে আগুন লাগিয়ে দেয়ার অভিযোগ

কলমের বার্তা / ২৯ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

মো: আসাদুজ্জামান ঠাকুরগাঁও সংবাদাতা : ঠাকুরগাঁওয়ে বসতবাড়িতে ঢুকে কারি ঘরে আগুন লাগিয়ে দেয়া সহ হত্যার হুমকির অভিযোগ উঠেছে প্রতিবেশির বিরুদ্ধে। এঘটনায় জেলা বিজ্ঞ চিপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে ভুক্তভোগী শাহাজ উদ্দিন সাজু ৫ জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন।

মামলা বিবরণে যানা যায়,সদর উপজেলা গড়েয়া চন্ডিপুর এলাকার বাসিন্দা শাহাজ উদ্দিন সাজুর সাথে প্রতিবেশি রতন রানার পরিবারের জমি নিয়ে একটি বিরোধ চলছিলো। গত ৪ মার্চ রাতে প্রতিবেশি রতন,রশিদ,আজিজুল,গোলাপী,রুবেল অন্ধকারে শাহাজ উদ্দিন সাজুর বাড়িতে প্রবেশ করে তার কারি ঘরে পেট্রোল দিয়ে আগুন লাগিয়ে দেয়। এসময় শাহাজ উদ্দিন সাজুর পরিবারের লোকেরা চিৎকার করলে অন্য প্রতিবেশিরা এগিয়ে আসে। পরে ফায়ার সার্ভিসকে ফোন দিলে তারা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রন করে।

অভিযোগকারী শাহাজ উদ্দিন সাজু বলেন,দীর্ঘদিন ধরেই প্রতিবেশি রতন সহ তার পরিবারের লোকেরা আমাদের জমি দখল করার চেষ্টা করে। সেদনি রাতে তারা আমাদের বাসায় প্রবেশ করে আগুন লাগিয়ে দেয়। এতে আমার ২০ কাউন কারি,চার বান টিন সহ বেশ কিছু জিনিস পুরে যায়। এতে আমাদের প্রায় এক লক্ষ ত্রিশ হাজার টাকার ক্ষতি হয়েছে। তারা প্রতিটি সময় আমাদের হত্যা করার হুমকি দিয়ে যায়। আমি এ ঘটনায় একটি মামলা করেছি আশা করছি প্রশাসন এর সুষ্ঠু বিচার করবে।

এ বিষয়ে অভিযুক্তদের সাথে কথা বলার চেষ্টা করলে তার করা সম্ভব হয়নি।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ এ বিএম ফিরোজ ওয়াহিদ বলেন,এখনো মামলার কোন কাগজ হাতে পাইনি। কোর্ট থেকে সেটি পাঠানো হলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

37


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর