শিরোনামঃ
একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

তৃনমূলের সকল নেতাকর্মীকে সাথে নিয়ে দলকে সুসংগঠিত করবো-বেগম আশানুর বিশ্বাস

কলমের বার্তা / ৪০৯ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা আওয়ামীলীগের নর্ব-নির্বাচিত সাধারন সম্পাদক বেগম আশানুর বিশ্বাস বলেছেন, তৃনমূলের সকল নেতাকর্মীকে সাথে নিয়ে দলকে সুসংগতি করা হবে এবং ত্যাগী নেতাকর্মীদের দলে মূল্যায়ন করতে হবে। তবেই তৃণমূল পর্যায়ে দল সুসংগঠিত হবে। আগামীতে আওয়ামীলীগকে শক্তিশালী করতে হলে অবশ্যই দলের কমিটিতে প্রকৃত নেতা কর্মীদের স্থান দিতে হবে। দলের ভিতর গ্রুপিং লবিং করে দলকে ক্ষতি করার কেউ চেষ্টা করলে তাকে সকলেই মিলে প্রতিহত করতে হবে। সকলকে মনে রাখতে হবে বঙ্গবন্ধুর আদর্শ মেনে দল করতে হবে। আগামী নির্বাচনে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে তাকে পূর্ণরায় প্রধান মন্ত্রী নির্বাচিত করতে হবে।

বৃহস্পতিবার বিকালে নর্ব নিবার্চিত উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেগম আশানুর বিশ্বাসের নেতৃত্বে উপজেলা ও ইউনিয়নের পর্যায়ের সকল নেতাকর্মীকে সাথে নিয়ে বঙ্গবন্ধু স্কায়ারে পুুস্পমাল্য অর্পনের ও শ্রদ্ধানিবেদনের পর উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

বেলকুচি পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ প্রমানিকের সঞ্চালনায় ও পৌর আওয়ামীলীগের সভাপতি শরিফ মির্জার সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্যে রাখেন সাবেক মন্ত্রী ও সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস, বেলকুচি বেলকুচি প্রেসক্লাবের সভাপতি গাজী সাইদুর রহমান, উপজেলা শ্রমীকলীগের সাধারন সম্পাদক ফরহাদ আহম্মেদ, সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক কামাল আহাম্মেদসহ উপজেলা ও ইউনিয়ন এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এসময় আরো উপস্থিত ছিলেন দলের সকল অঙ্গসংগঠনের নেতা কর্মী ও সমর্থকরা।

 

100


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর