শিরোনামঃ
সলঙ্গায় কৃষকলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন গাজীপুরে ১৬ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু নোমান কাজিপুরে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এবার চট্টগ্রাম থেকে ঢাকায় জ্বালানি তেল যাবে পাইপ লাইনে কাতারের আমির আসছেন সোমবার রাজস্ব ফাঁকি ঠেকাতে ক্যাশলেস পদ্ধতিতে যাচ্ছে এনবিআর বাংলাদেশে দূতাবাস খুলছে গ্রিস বঙ্গবন্ধু টানেলে পুলিশ-নৌবাহিনী-ফায়ার সার্ভিসের জরুরি যানবাহনের টোল মওকুফ সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আসছেন আরও ৪ লাখ মানুষ ৫০ বছরে দেশের সাফল্য চোখে পড়ার মতো চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণী ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাত এগিয়ে আসুক আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত আরাফাতের নেতৃত্বে থানা স্বেচ্ছাসেবক লীগের নেতার উপর হামলা সিরাজগঞ্জ সদরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্বোধন অসহায় হাকিম ও আয়শা দম্পতির সহানুভ‚তি নিবাসের উদ্বোধন উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল ‘মাই লকারে’ স্মার্টযাত্রা আগামী সপ্তাহে থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

এন এ জোহা,গাইবান্ধা প্রতিনিধিঃ

দেশবাসীকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানালেন সাংবাদিক জয়ন্ত সাহা যতন

কলমের বার্তা / ১৯৯ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

সনাতনধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় শ্রীশ্রী দুর্গা পূজা। দেশবাসী সহ সমগ্র বিশ্ববাসী জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাইকে শারদীয় দুর্গোৎসব এর শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ হিন্দু যুব পরিষদ গাইবান্ধা জেলা শাখার প্রচার সম্পাদক সাংবাদিক জয়ন্ত সাহা যতন।

এক শুভেচ্ছা বার্তায় সাংবাদিক জয়ন্ত সাহা যতন বলেন – সনাতনধর্মাবলম্বী হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে প্রধান উৎসব শারদীয় দুর্গোৎসব।বর্তমানে এটি সার্বজনীন উৎসবে পরিনত হয়েছে। জাতি,ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাইকে শারদীয় দুর্গোৎসব -২০২২ এর শুভেচ্ছা জানান তিনি।

সবাইকে এবারের শারদীয় দুর্গোৎসবে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে দুর্গা পূজা উদযাপন করার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি।

শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে সকল হিন্দু ধর্মাবলম্বী সহ সকল নাগরিকদের ও বিশ্বের সকলের শান্তি,কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে বলেন করোনামুক্ত শান্তিময় বিশ্ব কামনাই হোক এবারের দুর্গোৎসবে মায়ের কাছে প্রধান চাওয়া। বিশ্বে শান্তি সমৃদ্ধিতে ভরে উঠুক।

তিনি আরো বলেন আমার প্রত্যাশার বাঙ্গালির হাজার বছরের ঐতিহ্য সাম্প্রদায়িক সম্প্রতির বন্ধন অটুট রেখে ধর্ম,বর্ণ নির্বিশেষে সকলের সম্মিলিত প্রচেষ্টায় সুখ,শান্তি ও সমৃদ্ধিতে ভরে উঠুক সকলের জীবন।

102


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর