শিরোনামঃ
ঈদযাত্রায় যুক্ত হবে বিআরটিসির ৫৫০ বাস কয়লা তোলার উদ্যোগ ঐতিহাসিক চুক্তি ॥ একীভূত হলো পদ্মা ও এক্সিম ব্যাংক শহীদ বুদ্ধিজীবী স্বীকৃতি পাচ্ছেন ১১৮ জন রমজানে জাল নোট প্রতিরোধে বিশেষ নির্দেশনা কেন্দ্রীয় ব্যাংকের শিক্ষাপ্রতিষ্ঠানের গবেষণা অনুদান করমুক্ত প্রশাসনে গতি বাড়ানোর উদ্যোগ আসছে ১৫০০ টন ভারতীয় পিঁয়াজ এমভি আব্দুল্লাহ উদ্ধারে অভিযানের প্রস্তুতি নিচ্ছে সোমালিয়া ইইউতে জিএসপি সুবিধা নিয়ে সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য ইউএনডিপি’র বড় তহবিল গঠনের আহ্বান প্রধানমন্ত্রীর জনগণ পক্ষে সরকার পতন সম্ভব নয়: আ. লীগের সভায় শেখ হাসিনা সাংবাদিকদের হেনস্থা করা এসিল্যান্ড এখনো বদলি হননি-উদ্বিগ্ন সাংবাদিকরা সলঙ্গায় ক্রেতার পরিবারকে আর্থিক সহায়তা দিল ওয়ালটন প্লাজা দ্বন্দ্ব ঘোচাতে সংগঠন গতিশীল করার কৌশল আ.লীগের সংস্কারে ব্যাংক খাতের নবযাত্রা রিটার্নের প্রমাণপত্র না ঝুলালে ২০ হাজার টাকা পর্যন্ত জরিমানা রেলের ভাড়া বাড়ানো হচ্ছে না: রেলমন্ত্রী বিশেষ তারল্য সহায়তায় ঘাটতি কাটিয়ে উঠছে ইসলামি ধারার পাঁচ ব্যাংক অক্টোবরে পায়রা বন্দরের প্রথম টার্মিনাল উদ্বোধন

মোঃ খাইরুল ইসলাম মুন্না, বরগুনা:

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ভিন্ন ব্যাখ্যা

কলমের বার্তা / ১১৭ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

দৈনিক স্বদেশ বিচিত্রা পত্রিকার লোগো ব্যবহার করে তারিখ বিহীন বেতাগী উপজেলা ছাত্র লীগের সভাপতি প্রার্থী মাদক মামলার আসামী শিরোনামে একটি সংবাদ/ নিউজ প্রকাশিত করিয়েছে এতে আমার ভাবমূর্তি নষ্টসহ রাজনৈতিক ভাবে আমি হ্যাঁও প্রতিপন্ন হচ্ছি।

উক্ত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে আমার রাজনৈতিক প্রতিপক্ষ এই সংবাদ করিয়েছেন বলে আমার ধারণা

উক্ত সংবাদটি মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদটি উদ্দেশ্য প্রণোদিত আমাকে ও আমার রাজনৈতিক অবস্থা হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে একটি কুচক্রী মহ এই সংবাদ প্রকাশ করিয়েছে। উক্ত সংবাদ এর আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মূল ঘটনা হলো আমি বেতাগী উপজেলা ছাত্র লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমানে সভাপতি প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছি এবং আমার দীর্ঘ বিশ্বাস যে জেলা কমিটি আমাকে সভাপতি নির্বাচিত করবেন।

এটি আমার রাজনৈতিক প্রতিপক্ষ মেনে নিতে পারছে না। এ কারণে আমার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা বানোয়াট ভিত্তিহীন কথাবার্তা বিভিন্ন ফেসবুক আইডি দিয়ে ছড়িয়ে বেড়াচ্ছে।

আমি মোঃ সোহেল আমিন হাওলাদার সাবেক সাংগঠনিক সম্পাদক বেতাগী উপজেলা ছাত্রলীগ। বর্তমান সভাপতি প্রার্থী বাংলাদেশ ছাত্রলীগ বেতাগী উপজেলা শাখা।

131
Spread the love


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর