শিরোনামঃ
একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী

আজিজুর রহমান মুন্না,সিরাজগঞ্জ:

প্রধানমন্ত্রী জন্মদিন উপলক্ষে সিরাজগঞ্জে অনুদানের ঘর ও চাবি হস্তান্তর

কলমের বার্তা / ২১৯ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২

জাতিরপিতা বঙ্গবন্ধুর কন্যা, দেশরত্ন, আওয়ামী লীগের সভানেত্রী, জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম জন্মদিন উপলক্ষে সিরাজগঞ্জের ঘরহারা এক বীরাঙ্গনার নাতনিকে ঘর উপহার ও চাবি হস্তান্তর করা হয়েছে ।

এ অনুষ্ঠানটির আয়োজনে ও সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের জাতীয় মু‌ক্তিযোদ্ধা কাউ‌ন্সিল (জামুকা) অনুমোদিত একমাত্র সংগঠন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়ার অনুদানে সিরাজগঞ্জের নারী মুক্তিযোদ্ধা সুরাইয়া খাতুনের নাতনি নাদিয়া পারভীন আশাকে ঘরপ্রদান ও চাবি হস্তান্তর করা হয়।

সিরাজগঞ্জ পৌরএলাকার একডালা পুনর্বাসন কেন্দ্রে ৩০ শে সেপ্টেম্বর২০২২ শুক্রবার সকাল ১১ টার দিকে উক্ত ঘর ও চাবি উপহার হস্তান্তর অনুষ্ঠানের প্রধান অ‌তি‌থি ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মু‌ক্তিযোদ্ধা অ্যাডভোকেট কে, এম হোসেন আলী হাসান।

এ অনুষ্ঠানের সভাপ‌তিত্ব করেন, সিরাজগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপ‌তি অ্যাডভোকেট মোঃ আব্দুল হা‌কিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের নেতা ও ব্যবসায়ী সাজ্জাদ হোসেন আলী আমজাদ এবং স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ বাংলাদেশ মু‌ক্তিযোদ্ধা সন্তান সংসদ,সিরাজগঞ্জ জেলা কমান্ড কাউন্সিলের সভাপ‌তি মোঃ কিব‌রিয়া হাসান রিপন, সি‌নিঃ যুগ্ন,-সাধারন সম্পাদক মোঃ ফিরোজুল ইসলাম ফিরোজ ও জেলা নির্বাহী সদস্য আলী আহসান লাবন্য প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ মু‌ক্তিযোদ্ধা সন্তান সংসদ,সিরাজগঞ্জ জেলা কমান্ড কাউন্সিলের ম‌হিলা ও শিশু বিষয়ক সম্পাদক মোছাঃ ঝিনা খাতুন, সদস্য মোঃ হা‌নিফ সহ মু‌ক্তিযোদ্ধার সন্তানগণ।

উক্ত অনুষ্ঠানে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের উপহার স্বরূপ প্রধান অ‌তি‌থি বীরমু‌ক্তিযোদ্ধা অ্যাডভোকেট কে,এম হোসেন আ‌লী হাসান ঘরের অসম্পূর্ণ কাজের জন্য ব্যক্তিগত তহবিল থেকে নগদ দশ হাজার টাকা দিয়ে সহয়তা করেন। পরে অনুষ্ঠানে প‌রিশেষে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা’র দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

61


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর