শিরোনামঃ
আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানি সুবিধা উঠে যাচ্ছে ভূমি অধিগ্রহণ জটিলতা দূর ৫০০ একর খাসজমি বরাদ্দ স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি আজ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দশতলা বিল্ডিং এর ছাদ থেকে লাফ দিয়ে নারী পোশাক শ্রমিকের মৃত্যু বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ:

ফারাজ আইয়াজ স্মৃতি পরিষদ সিরাজগঞ্জের উদ্যোগে রায়গঞ্জে বিশিষ্টগুণীজন সংবর্ধনা প্রদান

কলমের বার্তা / ১৪০ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২

ফারাজ আইয়াজ স্মৃতি পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখা’র আয়োজনে, মানুষের পাশে আমরা – এ প্রতিপাদ্য নিয়ে- রায়গঞ্জে বিশিষ্টগুণীজনদের সংবর্ধনা প্রদান কর হয়। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিগণের হাতে ক্রেস্ট, ফুল ও বই তুলে দেয়া হয়।

মঙ্গলবার (২২ নভেম্বর) বেলা ১১টার দিকে রায়গঞ্জ উপজেলা সদর ধানগড়া মহিলা কলেজ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে সিরাজগঞ্জ ফারাজ আইয়াজ স্মৃতি পরিষদ। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ধানগড়া মহিলা কলেজে’র পরিচালনা কমিটির সভাপতি মোঃ ফেরদৌস আলম সরকার। সন্মানিত অতিথি হিসেবে বক্তব্যে রাখেন সিরাজগঞ্জ সন্মিলিত সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ ও প্রেসক্লাবের সভাপতি মোঃ হেলাল আহমেদ, রায়গঞ্জ ধানঘরা উচ্চবিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি শিক্ষানুরাগী আবু ইউসুফ জাকারিয়া, সাদরি ভাষায় জাতীয় পাঠ্যপুস্তক রচনা কমিটির সদস্য ও নিমগাছি ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক যোগেন্দ্রনাথ সরকার প্রমুখ। অনুষ্ঠানে অতিথিদের ফুলেল শুভেচ্ছা প্রদান করেন এবং স্বাগত বক্তব্য রাখেন, ফারাজ আইয়াজ স্মৃতি পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখা’র প্রতিষ্ঠাতা সভাপতি প্রদীপ সাহা।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং ক্রেস্ট,ফুল বই উপহার দেওয়া হয় সিরাজগঞ্জের কৃতিসন্তান ও বিরল বৃক্ষের সংগ্রাহক ও চলতি বছর কৃষিতে বঙ্গবন্ধু জাতীয় পুরস্কারপ্রাপ্ত মোঃ মাহবুবুল ইসলাম পলাশ, দি বার্ড সেফটি হাউজের প্রধান ও পরিবেশকর্মী মামুন বিশ্বাস, সামাজিক সংগঠন বর্ণালী বেলকুচির কোষাধ্যক্ষ টিএনএস নাসিম, উপজেলা সামাজিক বন বিভাগের কর্মকর্তা দেওয়ান শহিদুজ্জামান, স্মার্ট টুরিজমের পরিচালক মোঃ আসলাম উদ্দিন, কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা সরকার, রায়গঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ,এইচ,এম মোনায়েম খান, প্রথম আলোর রায়গঞ্জ প্রতিনিধি সাজেদুল আলম প্রমুখ।

অনুষ্ঠানে সন্মানিত অতিথি, সম্মিলিত সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ এবং প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মানুষের জন্য, বন্ধুত্বের জন্য ফারাজ আইয়াজ নিজের জীবন বিলিয়ে দিয়েছেন। তার আদর্শে সবাইকে অনুপ্রাণিত হওয়ার আহ্বান জানান তিনি।

79


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর