শিরোনামঃ
বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিকরগাছায় জমি দখলে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে মারপিট একঘরেই তিন প্রার্থী যশোরের শার্শায় কেউ কাউকে ছাড় দিতে নারাজ যশোরে অভিযানে মাদকসহ দুইজন আটক রক্ষা পেল প্রতারক চক্রের হাত থেকে প্রায় ৩০০ অভিবাসী নারী-পুরুষ আগামীকাল অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু গাজীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত

বঙ্গবন্ধু দিয়েছেন একটি দেশ, কন্যা দিয়েছেন সম্ভাবনার বাংলাদেশ: নূর মোহাম্মদ এমপি

কলমের বার্তা / ৭৩ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩

দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে বুধবার বিকালে কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে ও কটিয়াদী সরকারি কলেজের সাবেক ভিপি ও আওয়ামী লীগনেতা দুলাল বর্মনের সঞ্চালনায় শান্তি সমাবেশে বক্তব্য রাখেন কটিয়াদী পৌরসভার মেয়র মো. শওকত উসমান (শুক্কুর আলী), পাকুন্দিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবু নাসের ফারুক মো: সঞ্জু, কিশোরগঞ্জ জেলা পরিষদের সদস্য মো. শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদ, আওয়ামী লীগ নেতা মঈনুজ্জামান অপু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন খাঁন, পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, সিনিয়র সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম (রফিক), সাধারণ সম্পাদক শাহরিয়ার আহমেদ পাভেল।

এছাড়াও সকল ইউনিয়ন আওয়ামী লীগ ও সকলসহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে নূর মোহাম্মদ এমপি বলেন, বঙ্গবন্ধু দিয়েছেন একটি দেশ, কন্যা দিয়েছেন সম্ভাবনার বাংলাদেশ। আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। সবসময় বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করেত চাই। বাংলাদেশ আওয়ামী লীগ এদেশের ঐতিহ্যবাহী পুরাতন সংগঠন ও দল। ১৯৭১ সনে মুক্তিযুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে একটি স্বাধীন দেশ পেয়েছি। তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা আজ উন্নয়নের রোল মডেল, তার হাত ধরে দেশে আজ উন্নয়ন হচ্ছে। ২১ আগস্টের গ্রেনেড হামলা ও বার বার মাননীয় প্রধানমন্ত্রীর উপর হামলা প্রমাণ করে স্বাধীনতার বিপক্ষের শক্তি যাতে ক্ষমতায় আসতে পারে। আসুন আজকের এই শান্তি সমাবেশ থেকে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি তাহলেই সামনের দিনগুলো হবে আওয়ামী লীগের ও জননেত্রী শেখ হাসিনার।

67


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর