শিরোনামঃ
সিরাজগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে হজ যাত্রীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত সিরাজগঞ্জে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন, এমপি ড. জান্নাত আরা হেনরী বেড়ায় তীব্র গরমে পানি ও খাবার স্যালাইনের শরবত বিতরণ সিরাজগঞ্জে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে উৎসব মুখর পরিবেশে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী সোহরাব হোসেনের মতবিনিময় সভা অনুষ্ঠিত নারীর প্রতি বৈষম্য দূর করতে কাজ করছে সরকার দক্ষিণ-পূর্ব এশিয়ার সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতে চায় বাংলাদেশ শেরে বাংলার মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা আড়াই মাসে টিআইএনধারী বেড়েছে ২ লাখ সিসি ক্যামেরার আওতায় আসবে কক্সবাজার প্রতিবন্ধীদের মূল ধারায় আনতে প্রচেষ্টা আছে সরকারের: সমাজকল্যাণ মন্ত্রী নতুন ১১ জেলা যুক্ত হচ্ছে রেল নেটওয়ার্কে আসছে পড়াশোনার শিক্ষা চ্যানেল এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন নয়: গণপূর্তমন্ত্রী পাহাড়ে শেখ হাসিনার আমলে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে-পার্বত্য প্রতিমন্ত্রী রংপুর মেডিকেল কলেজকে বিশ্ববিদ্যালয়ের প্রস্তাবে প্রধানমন্ত্রীর অনুমোদন চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী সিরাজগঞ্জের শাহজাদপুরে হিন্দু যুবকদের উদ্যোগে পার্থ সারথী বিদ্যাপিঠ গীতা স্কুল সিরাজগঞ্জে ২টি ব্রীজের শুভ উদ্বোধন করলেন এমপি ড. জান্নাত আরা হেনরী

বরগুনা স্বেচ্ছাসেবক সম্মেলন, বিশিষ্ট ক্রীড়াবিদ বজলুর রহমানকে সম্মাননা

কলমের বার্তা / ১৭ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

খাইরুল ইসলাম মুন্না,বেতাগী (বরগুনা) প্রতিনিধি: ৪০ বছরেরও বেশি সময় বরগুনার মাঠে বিনা পারিশ্রমিকে শিশু কিশোরদের ফুটবল প্রশিক্ষণ দিয়ে যাওয়া জেলার বিভিন্ন সেচ্ছাসেবী কাজে এগিয়ে থাকা ওস্তাদ খ্যাত বিশিষ্ট ক্রীড়াবিদ ও স্বেচ্ছাসেবক মীর বজলুর রহমানকে জ্যেষ্ঠ স্বেচ্ছাসেবক সন্মাননা প্রদান করা হয়েছে।

গতকাল বরগুনা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত স্বেচ্ছাসেবক সম্মেলনে এ সন্মাননা পুরষ্কার তুলে দেয়া হয়।

প্রথমবারের মতো বরগুনার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের তিন শতাধিক স্বেচ্ছাসেবককে নিয়ে আয়োজিত এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম।

বরগুনা জেলা রোভার স্কাউটের সম্পাদক তারিক বিন আনসারি সুমনের সঞ্চালনায় ও জাগোনারীর সভাপতি সেলিনা আক্তারের সভাপতিত্বে দিনব্যাপী আয়োজনের প্রথম পর্বে বিশেষ অতিথি হিসেবে বরগুনা সরকারি কলেজের অধ্যক্ষ ড. মতিউর রহমান, পৌর মেয়র কামরুল আহসান মহারাজ প্রমুখ উপস্থিত ছিলেন।

দ্বিতীয় পর্বে প্রধান হিসেবে উপস্থিত হয়ে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য প্রভাষক ফারজানা সুমি তার বক্তব্য বলেন, ভলান্টিয়ার পুল গঠন একটি ভালো কাজ হয়েছে। এই পুল দুর্যোগ তথা যে কোন জরুরী প্রয়োজনে সহায়ক ভূমিকা পালন করবে এবং তিনি আন্তরিকতার সাথে সহযোগিতার কথা বলেন।

দুর্যোগ প্রবল উপকূলীয় জেলা বরগুনায় স্বেচ্ছাসেবকদের তালিকা গঠন, প্রশিক্ষণ, উপকরণ উপহার সহ স্বেচ্ছাসেবী কার্যক্রম সম্প্রসারন ও সমন্বয়ের জন্য অক্সফামের সহোযোগিতায় স্থানীয় উন্নয়ন সংস্থা জাগোনারী এ আয়োজন করে।

22


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর