শিরোনামঃ
ভারতে পাচার হওয়া ২০ কিশোর-কিশোরীকে বেনাপোল ইমিগ্রেশনে হস্তান্তর নিজ প্রতিষ্ঠানের কর্মকর্তা’র পক্ষে প্রচারনায় সংসদ সদস্যের দুই ভাই, নেতা ও জনপ্রতিনিধিদের চাপ প্রয়োগ আমবাড়ীতে প্রচন্ড তাপদাহে যাত্রীদের মাঝে শরবত বিতরণ ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে কমিটি বাড়ছে সামাজিক নিরাপত্তা বেষ্টনী তীব্র তাপদাহে গাজীপুরে বেঁকে গেছে রেললাইন  সরকারি ক্রয় আইন পরিবর্তনের সুপারিশ শৃঙ্খলা ভঙ্গকারীরা পড়বেন ব্ল্যাকলিস্টে শারীরিক শিক্ষা ও সংগীতের শিক্ষক পাবে প্রাথমিক স্কুল থাইল্যান্ড সফর শেষে প্রধানমন্ত্রী ফিরেছেন টঙ্গীতে জেলা প্রশাসনের তত্ত্বাবধানে পানি ও স্যালাইন বিতরণ  জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৮ মে’র পরীক্ষা স্থগিত শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে দুদকের অভিযান গাজীপুরে স্কুল ছাত্র হত্যার দায়ে ৭ জনের যাবজ্জীবন কারাদন্ড ঝিকরগাছায় স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে গিয়ে ভোগান্তিতে রোগীরা বিতর্কিত বিনুর কান্ড ! চেয়ারম্যানকে হুমকি গৃহবধূকে ধর্ষণ ও চাঁদা দাবি ৩ জনকে আটক করেছে পিবিআই যশোর ঝিকরগাছায় ইটভাটার আগুনে পুড়লো ৪১ গাছের আম যশোরের বাগআঁচড়ায় গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা আমদানি নিষিদ্ধ চিংড়ির বড় চালান আটক করেছে বেনাপোল কাস্টম

বান্দরবানে নারীসহ কেএনএফের ৩ সহযোগী গ্রেফতার

কলমের বার্তা / ১২ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪

বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনায় দায়েরকৃত মামলায় কেএনএফ-এর আরও তিন সহযোগীকে গ্রেফতার করেছে যৌথবাহিনী। বৃহস্পতিবার ঈদের দিন দুপুরে এক অভিযানে তাদের রুমা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো রুমা উপজেলার ইডেন পাড়ার বাসিন্দা লাল রিন ত্লোয়াং বম (২০), ভান নুয়াম থাং বম (৩৭) এবং ভান লাল থাং বম (৪৫)।

স্থানীয় পুলিশ সূত্র জানায়, গত ২ এপ্রিল বান্দরবানের রুমা সোনালী ব্যাংকে হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনায় দায়েরকৃত ৫টি মামলায় কেএনএফএর সহযোগী হিসেবে যৌথবাহিনীর সদস্যরা এই তিনজনকে গ্রেফতার করে। পরে যাচাই-বাচাই শেষে বিকেলে রুমা থানা থেকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সন্ধ্যা সাড়ে ৬টায় গ্রেফতারকৃতদের বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়।

পরে বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোছাইনের আদালত তিন আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বান্দরবানের রুমা ও থানচিতে ব্যাংক ডাকাতি ও অস্ত্র লুটের  ঘটনার পর এই পর্যন্ত ৯টি মামলা দায়ের করা হয়েছে। ঘটনায় জড়িত থাকার অপরাধে এই পর্যন্ত ৫৮ জনকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। -বাসস

15


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর