শিরোনামঃ
বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিকরগাছায় জমি দখলে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে মারপিট একঘরেই তিন প্রার্থী যশোরের শার্শায় কেউ কাউকে ছাড় দিতে নারাজ যশোরে অভিযানে মাদকসহ দুইজন আটক রক্ষা পেল প্রতারক চক্রের হাত থেকে প্রায় ৩০০ অভিবাসী নারী-পুরুষ আগামীকাল অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু গাজীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

বান্ধবীর বাসায় যাওয়ার পথে গণ ধর্ষণের স্বীকার গৃহবধূ

কলমের বার্তা / ১২১ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩

গাজীপুরের কোনাবাড়ীতে এক গৃহবধূকে (৩৫) গণ ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মামলার চার ঘন্টার মধ্যেই বৃহস্পতিবার (১৩ জুলাই) সন্ধ্যায় তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম।
গ্রেফতারকৃতরা হলো- নগরীর বাইমাইল কাদের মার্কেট এলাকার আলাউদ্দিন এর ছেলে শামীম রেজা (২৬),শেরপুর জেলার নালিতাবাড়ী থানার নিজাম উদ্দিন এর ছেলে ফারুক (২৭) এবং নগরীর বাইমাইল কাদের মার্কেট এলাকার মৃত মিয়া চাঁনের ছেলে সাহেব আলী (৬৫)।
মামলার এজহার সূত্রে জানাযায়,ওই গৃহবধূ বুধবার (১২ জুলাই) সকালে তার ৭ বছরের ছেলেকে নিয়ে কোনাবাড়ী থানাধীন আমবাগ  বান্ধবীর বাসায় বেড়াতে আসেন। পরবর্তীতে ওইদিন রাত ৮ টা সময় তার আরেক বান্ধবীর মাধ্যমে গার্মেন্টেসে চাকুরির জন্য বাইমাইল কাদের মার্কেট এলাকায় তার বাসা খুঁজার জন্য বের হন। রাত সাড়ে ১০ টা সময়  কোনাবাড়ী থানাধীন বাইমাইল কাদের মার্কেট এলাকায় সাহেব আলীর বাসার গলির কাছে পৌছা মাত্রই শামীম রেজা ও ফারুক ওই গৃহবধূকে বলে আমরা তোমার বান্ধবীর বাসা চিনি। পরে গলির ভিতর দিয়ে প্রায় ১০০ গজ দূরে সাহেব আলীর  টিনসেড রুমের ভিতরে নিয়ে যায়। তখন ওই গৃহবধূ  তাদেরকে খালি রুমের ভিতরে নিয়ে আসার বিষয়ে জিজ্ঞাসাবাদ করিলে কোন কিছু বুঝে উঠার আগেই তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক পালাক্রমে  ধর্ষণ করে তারা। বিষয়টি সাহেব আলীকে জানাইলে তিনি কিছু না বলিয়া চুপ থাকতে বলেন। পরবর্তীতে ওই গৃহবধূ তার বান্ধবীকে সাথে নিয়ে বৃহস্পতিবার (১৩ জুলাই) কোনাবাড়ী থানায় তিনজনের নাম উল্লেখ করে একটি ধর্ষণ মামলা করেন।
গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.রফিকুল ইসলাম জানান,ভুক্তভোগী গৃহবধূর অভিযোগ পাওয়ার  তিন থেকে চার ঘন্টার মধ্যেই আসামীদের  গ্রেফতার করা হয়েছে। তারা প্রাথমিকভাবে দোষ স্বীকার করেছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা। শুক্রবার (১৪ জুলাই) সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
146


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর