শিরোনামঃ
বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ঝিকরগাছায় জমি দখলে বাধা দেয়ায় একই পরিবারের ৫ জনকে মারপিট একঘরেই তিন প্রার্থী যশোরের শার্শায় কেউ কাউকে ছাড় দিতে নারাজ যশোরে অভিযানে মাদকসহ দুইজন আটক রক্ষা পেল প্রতারক চক্রের হাত থেকে প্রায় ৩০০ অভিবাসী নারী-পুরুষ আগামীকাল অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু গাজীপুরে বজ্রপাতে নারীর মৃত্যু উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত

 বেতাগী বরগুনা প্রতিনিধি

বেতাগীতে অনলাইন চ্যানেল এসকে টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে জমকালো আয়োজন উদযাপন

কলমের বার্তা / ১৫২ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১৫ মার্চ, ২০২৩

চতুর্থ বর্ষে পা রাখলো তৃতীয় প্রজন্মের প্রযুক্তিনির্ভর জনপ্রিয় অনলাইন টেলিভিশন চ্যানেল এসকে টিভি নিউজ। তিন বছরের পথচলায় বস্তনিষ্ঠ প্রতিবেদন আর মানসম্মত অনুষ্ঠান প্রচার করে এরই মধ্যে দর্শক-হৃদয়ে ঠাঁঁই করে নিয়েছে দেশের উপকলীয় জনপদ বরগুনার বেতাগী উপজেলার প্রথম অনলাইন টিভি চ্যানেল ‘এসকে টিভি’। মঙ্গলবার ছিল এসকে টিভির শুভ জন্মদিন।

এ উপলক্ষে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে ৪র্থ বর্ষপূর্তি। সন্ধ্যা ৭ টায় বেতাগী উপজেলা পরিষদ অডিটরিয়ামে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। অনুষ্ঠানের শুরুতেই এসকে টিভির প্রধান সম্পাদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রধান অতিথি, বিশেষ অতিথিবন্দৃ ও বিভিন্ন দপ্তরের প্রধানগণ শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ সাংবাদিকরা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বরগুনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শওকত হাচানুর রহমান রিমন। আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন, বেতাগী পৌরসভার মেয়র আলহাজ্ এবিএম গোলাম কবির।

প্রতিষ্ঠাতা ও প্রধান সম্পাদক লায়ন মো. শামীম সিকদারের সভাপতিত্বে বেতাগী উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, উপজেলা নির্বাহী অফিসার মো: সুহৃদ সালেহীন, উপজেলা ভাইস চেয়ারমান মো: আমিরুল ইসলাম পিন্টু , মহিলা ভাইস চেয়ারম্যান মাহামুদা খানম, বরগুনা জেলা পরিষদের সদস্য বাবুল আক্তার, শিমু আক্তার, বেতাগী থানার অফিসার ইনচার্জ মো: আনোয়ার হোসেন। এসকে টিভির প্রধান প্রতিবেদক খাইরুল ইসলাম মুন্নার পরিচালনায় কেককাটা, আলোচনা, আনন্দ আড্ডা, পদক বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: ফাহমিদা লস্কর, বেতাগী প্রেসক্লাবের সাবেক সভাপতি আসাদুল ইসলাম চিনু, খাইরুল ইসলাম বিশ্বাস, সভাপতি আব্দুস সালাম সিদ্দিকী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শহিদুর রহমান সহ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধি, গণমাধ্যম কর্মি এবং বিভিন্ন পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ ও শিক্ষায় বীর মুক্তিযোদ্ধা এমএ মান্নান মৃধাকে মরনোত্তর ও সমাজ উন্নয়নে কাজিরাবাদ উন্নয়ন সংস্থার মাঝে পদক বিতরন করা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, দীর্ঘ ৩ বছর পথ চলা শেষ করে অত্যন্ত সাফল্যের সাথে এসকে টিভি অনুসন্ধানীমূলক, বিশ্লেষনধর্মী, বিষয় ভিত্তিক, ব্যতিক্রমধর্মী বিনোদনমুলক অনুষ্ঠান ও প্রতিবেদন পরিবেশন করে আসছে। আগামীতেও এর ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

95


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর