শিরোনামঃ
পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ প্রচন্ড গরমে অর্ধেকে নেমেছে বেনাপোল বন্দরে পণ্য লোড-আনলোড জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বাহিরের দুষিত পানি নন্দন পার্কে প্রবেশ করায় নষ্ট হচ্ছে পর্কের পরিবেশ  বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না বেনাপোলে নারী মাদক ব্যবসায়ী রূপার যাবজ্জীবন দাঁড়ানো কাভার্ড ভ্যানে সিএনজির ধাক্কা নিহত-১ আহত-৪ সিরাজগঞ্জের সলঙ্গায় গণধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী আটক সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ ইকবাল হোসেন মামুন! এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার

মোঃ খাইরুল ইসলাম মুন্না, বেতাগী (বরগুনা) প্রতিনিধি

বেতাগীতে ইউপি সদস্য শামীম খানের হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

কলমের বার্তা / ১১৩ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২

বরগুনায় বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান খান ফারুক আহমেদ শামীমকে ঘরে তালা লাগিয়ে আগুনে পুড়িয়ে হত্যার বিচারের দাবীতে মায়ারহাট বাজারের ব্যবসায়ীদের উদ্যোগে হাজারো জনতার উপস্থিতে এক মানববন্ধন কর্মসূচি আয়োজন করা হয়।

মঙ্গলবার সকাল ১১টায় সরিষামুড়ি ইউনিয়নের মায়ারহাট বাজারে ঘন্টা ব্যাপি এ মানববন্ধনে স্থানীয় ব্যবসায়ী, ছাত্র ছাত্রী, তরুন সমাজ ও নারী পুরুষ অংশ গ্রহণ করেন। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ভোড়া হাতেম আলী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি গোলাম কিবরিয়া খান, ব্যবসায়ী মো. মিজানুর রহমান, মরহমের চাচাতো ভাই মাসুম খান, ইউপি সদস্য মো. ফোরকান সিকদার, রাজিব হোসেন সোহাগ, মোসা. ফেরদৌসী ও সাবেক ইউপি সদস্য মো. ইছহাক আলী।

উল্লেখ্য: গত ৯ আগষ্ট রাত আনুমানিক ২টার সময় উপজেলা সরিষামুড়ি ইউনিয়নের মায়ার হাট বাজার সংলগ্ন ২নং ওয়ার্ডের ইউপি সদস্য খান ফারুক আহমেদ শামীম খানের টিনসেট বসত ঘরে বাহির থেকে দড়জায় তালা লাগিয়ে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।

এ আগুনে আগুন ইউপি সদস্য খান ফারুক আহমেদ শামীমের দুই হাত, পিঠ, ঘাড় এবং মাথার চুল সহ শরীরের ৭০ শতাংশ পুড়ে যায় এবং তার স্ত্রী সূচী আক্তারও দগ্ধ হন। আহতের বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরে অবস্থার অবস্থার অবনতি হলে সেখান থেকে শামিমকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। ১১ আগষ্ট দুপুরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শামিমের মুত্যু হয়।

55


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর