শিরোনামঃ
উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল চাহিদার চেয়ে ২৩ লাখের বেশি পশু প্রস্তুত দেশকে আরও এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই: পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ছিল একটা জাগরণ : নানক শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন বৈদেশিক ঋণের প্রকল্পে বিশেষ নজর দিতে নির্দেশ প্রধানমন্ত্রীর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ উল্লাপাড়ায় ব্র্যাকের সহায়তায় অতিদরিদ্র সদস্যদের মাঝে ষাড় গরু বিতরণ যে কারণে বাতিল হলো জামিল হাসানের প্রার্থীতা দেশি শিং মাছের জিনোম সিকোয়েন্স উন্মোচনে সফলতা একক গ্রাহকের ঋণসীমা অতিক্রম না করতে নির্দেশ ব্যাংকগুলোকে

নিজস্ব প্রতিবেদক, গাজীপুরঃ

বেতাগীতে জনসংখ্যা দিবসে আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ

কলমের বার্তা / ২৩২ বার পড়া হয়েছে।
সময় কাল : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

বরগুনার বেতাগীতে জাতীয় সংখ্যা দিবসে উপজেলা পরিবার পরিকল্পনা দপ্তরের আয়োজনে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় আলোচনা সভা, শোভাযাত্র ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল বেলা ১২ টায় উপজেলা নির্বাহী অফিসার মো. সুহৃদ সালেহীন’র সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম পিন্টু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম। স্বাগত বক্তৃতা করেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন। বক্তৃতা করেন বেতাগী নাগরিক ফোরম-বিএনএফ’র সভাপতি লায়ন মো. শামীম সিকদার ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফরহাদ হোসেন। এ সময়ে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব সিকদার, বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম ফারুক সিকদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শহীদুর রহমান, বিবিচিনি ইউপি চেয়ারম্যান অধ্যাপক নওয়াব হাসেন নয়ন, বেতাগী ইউপি চেয়ারম্যান মো. হুমায়ূন কবির খলিফা, বুড়ামজুমদার ইউপি চেয়ারম্যান সৈয়দ গোলাম রব, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আফরোজা সুলতানা প্রমুখ। পরে বিভাগীয় কাজে সাফল্য অর্জনকারিদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এ বছর শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারী নির্বাচিত হয়েছেন বেতাগী সদরের ফজিলাতুন্নেছা নিপা, শ্রেষ্ঠ পরিবার কল্যান পরিদর্শিকা নির্বাচিত হয়েছেন বেতাগী সদর ক্লিনিকের মোসা. সারমিন, শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক কাজিরাবাদ ইউনিয়নের মোঃ শওকত হোসেন, শ্রেষ্ঠ উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার নির্বাচিত হয়েছেন বিবিচিনি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের ডা. সুসীল কুমার দাস, শ্রেষ্ঠ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ নির্বাচিত হয়েছে বিবিচিনি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র এবং শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হয়েছে বেতাগী সদর ইউনিয়ন পরিষদ। এর আগে উপজেলা পরিষদ চত্বরে থেকে এক শোভাযাত্রা বের করা হয়।

92


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর