শিরোনামঃ
পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ প্রচন্ড গরমে অর্ধেকে নেমেছে বেনাপোল বন্দরে পণ্য লোড-আনলোড জিআই সনদ পেল টাঙ্গাইল শাড়িসহ আরো ১৪ পণ্য গ্যাসের সিস্টেম লস শূন্যে নামানো হবে : নসরুল হামিদ আগামী মাসে বাংলাদেশ-চীন সামরিক মহড়া, নজর রাখবে ভারত মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বাহিরের দুষিত পানি নন্দন পার্কে প্রবেশ করায় নষ্ট হচ্ছে পর্কের পরিবেশ  বেনজীর ও তার পরিবারের সম্পদের তথ্য চেয়ে বাংলাদেশ ব্যাংককে দুদকের চিঠি আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: শিক্ষা প্রতিমন্ত্রী থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ যুদ্ধকে ‘না’ বলুন যুদ্ধ কোনো সমাধান আনতে পারে না বেনাপোলে নারী মাদক ব্যবসায়ী রূপার যাবজ্জীবন দাঁড়ানো কাভার্ড ভ্যানে সিএনজির ধাক্কা নিহত-১ আহত-৪ সিরাজগঞ্জের সলঙ্গায় গণধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী আটক সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ ইকবাল হোসেন মামুন! এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার

বেতাগী (বরগুনা) প্রতিনিধিঃ

বেতাগীতে নবাগত ইউএনও’র সাথে এনসিটিএফ সৌজন্যে সাক্ষাৎ

কলমের বার্তা / ৬৩ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ৪ জুন, ২০২৩

বরগুনার বেতাগীতে উপজেলার নবনিযুক্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফারুক আহমেদ সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময়করেন শিশু সংগঠন ন্যাশনাল চিল্ড্রেন টাস্ক ফোর্স (এনসিটিএফ) বেতাগী উপজেলা শাখার সদস্যরা।

রবিবার (৪জুন) দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ন্যাশনাল চিল্ড্রেন টাস্ক ফোর্স (এনসিটিএফ) বেতাগী উপজেলা শাখার সভাপতি মোঃ খাইরুল ইসলাম মুন্নার নেতৃত্বে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং এনসিটিএফ এর কার্যক্রম সম্পর্কে তাকে অবগত করে।

এসময় উপস্থিত ছিলেন ন্যাশনাল চিল্ড্রেন টাস্ক ফোর্স (এনসিটিএফ) বেতাগী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ হাসান মাহামুদ পিয়লা, শিশু সাংসদ সদস্য মোঃ আরিফুল ইসলাম মান্না ও রাইসা ইসলাম, শিশু গবেষক নুপুর, সাবেক শিশু গবেষক মোসাঃমিম, পৌর এনসিটিএফ যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাঈনুল ইসলাম তন্ম, মোঃ ইমমা,ইসমাইল,রাহাত, নাইমা, নবীব সোমাদ্দার প্রমুখ।

নবনিযুক্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফারুক আহমেদ বলেন, সামাজিক সংগঠন করা খুব ভালো। আমি সবসময় তোমাদের সাথে আছি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক বিষয়ে তোমাদেরকে সহযোগিতা করব। বাল্যবিবাহ, ইভটিজিং, শিশুশ্রম, বিরুদ্ধে জিরো টলারেন্স, এগুলোকে কখন আমরা প্রশ্রয় দেইনি এবং দিবো না কখনো।

82


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর