• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী সিরাজগঞ্জ সরকারি কলেজে নানা আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন  সিরাজগঞ্জ সদরে ১৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ও স্বাধীনতা দিবস উদযাপন তাড়াশে সার-কীটনাশক দোকানে দুর্ধষ চুরি

 বেতাগী (বরগুনা) প্রতিনিধি

বেতাগীতে নমুনা শস্য কর্তন প্রদর্শনী মাঠ দিবস পালন

কলমের বার্তা / ২০২ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২

বরগুনার বেতাগী উপজেলার কেওড়াবুনিয়া গ্রামে রোপা আমন ব্রিধান-৫২ জাতের নমুনা শস্য কর্তন স্থাপিত প্রদর্শনী মাঠ দিবস পালন করা হয়েছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকাল ১১ টায় রাজস্ব খাতের অর্থায়নে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে স্থানীয় শতাধিক কৃষকের অংশ গ্রহণে এ মাঠ দিবস পালিত হয়।

উপজেলা কৃষি কর্মকর্তা মো. ইছার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু। এসময় বক্তব্য রাখেন, ইউপি সদস্য মো: মোস্তফা কামাল ও কৃষক আব্দুল আজীজ সহ অন্যান্যরা।

108


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর