• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী সিরাজগঞ্জ সরকারি কলেজে নানা আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন 

খাইরুল ইসলাম মুন্না (বেতাগী) বরগুনা.

বেতাগীতে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ মামলার আসামি ঢাকায়  গ্রেপ্তার

কলমের বার্তা / ৮৭ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩

বরগুনার বেতাগীর আলোচিত প্রতিবন্ধী শিশু কন্য ধর্ষন মালার একমাত্র আসামি মো. মজিবুর রহমান খান (৫০) ঢাকায় র‌্যাবের হাতে এর হাতে গ্রেফতার হয়েছে।

র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বর্ণিত মামলার এজাহারভুক্ত প্রধান আসামী মো. মজিবুর রহমান খান আইন শৃংখলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে রাজধানীর মিরপুর এলাকায় অবস্থান করছে। র‌্যাব-৮ ও র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল উক্ত সংবাদের ভিত্তিতে মিরপুর এলাকায় অভিযান পরিচালনা করে সোমবার (০৩ এপ্রিল) দুপুর ২ টায় আসামীকে গ্রেফতার করতে।

মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল ১১টায় র‌্যাব সংবাদ সম্মেলনে জানান, ২৯ মার্চ সকাল দশটা সময়  বরগুনা জেলার বেতাগী থানার ঝিলবুনিয়ার ৯ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ মকবুল হোসেন হাওলাদার  তার ১৪ বছরের বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে নিয়ে পৌরসভাস্থ বাজারের ব্রীজের কাছে পৌঁছালে তার মেয়ে তাকে সেখানে রেখে রিক্সা আনার কথা বলে গেলে আর ফেরৎ আসে না। পরে তাকে অনেক খোঁজাখুজি করে না পেয়ে তার বাবা  লোকজনের মাধ্যমে জানতে পারে যে তার মেয়েকে আসামী মো. মজিবুর রহমান খান (৫০) ফেরীঘাটের দোকানদার মো. জালাল মোল্লার চা দোকানের সামনের ইটের সলিং এর রাস্তা হতে ফুসলিয়ে নিজ বাসভবনে নিয়ে যায়। ৩১ মার্চ রাত আনুমানিক ১২ টার সময় স্থানীয় লোকজন ভিকটিমকে বেতাগী পৌরসভার ৯ নং ওয়ার্ডেও হাওলাদার বাড়ীর সামনে পাঁকা রাস্তার উপর দেখতে পেয়ে তাকে জানায়। পরবর্তীতে মো. মকবুল হোসেন হাওলাদার তার মেয়ের নিকট হতে ঘটনার বিস্তারিত জানতে চায়। জিজ্ঞাসাবাদে তার মেয়ে জানায় যে, আসামী মো. মজিবুর রহমান খান তাকে ০২ দিন তার নিজ বাড়িতে রেখে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী মোঃ মজিবুর রহমান খান (৫০) ঘটনার সাথে নিজের সম্পৃক্ততার বিষয়টি র‌্যাবের কাছে স্বীকার করে। সে আরও জানায় যে, মেয়েটিকে সে আটকে রেখে যৌনবর্ধক ট্যাবলেট খেয়ে ধর্ষণ করে। গ্রেফতারকৃত আসামি মজিবুর রহমান খানকে খুব শীঘ্রই বেতাগী থানায় হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন।

উল্লেখ, বেতাগী সদর ইউনিয়ন বুদ্ধি প্রতিবন্ধী শিশুকে আটকে রেখে ধর্ষণ করা হয়। পরে শিশুর বাবা মকবুল হোসেন বাদী হয়ে বেতাগী থানায় মো. মজিবুর রহমানকে একমাত্র আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন।

 

119


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর