শিরোনামঃ
উল্লাপাড়ায় মোটরসাইকেল নির্বাচনী প্রচারণায় হাজারো মানুষের ঢল বেনাপোলে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাবের গণজোয়ার নির্বাচন ও বৌদ্ধ পূর্ণিমার ছুটিতে টানা ৫ দিন বেনাপোলে আমদানি-রপ্তানি বন্ধ সিরাজগঞ্জে ২১৬ কে‌জি গ‌াঁজাসহ গ্রেফতার-২  উপজেলা পরিষদ নির্বাচনে চাচা-ভাতিজার লড়াই! সাধারণ ভোটাররা শঙ্কায় পতেঙ্গা সৈকত ঘিরে মাস্টার প্ল্যান তৈরিসহ একগুচ্ছ সিদ্ধান্ত কর্মপরিধি বাড়ছে জাতীয় হেল্পলাইন কল সেন্টারের উত্তরের যোগাযোগে আসবে গতি চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ হেমায়েতপুরে হবে বহুতল টার্মিনাল চাহিদার চেয়ে ২৩ লাখের বেশি পশু প্রস্তুত দেশকে আরও এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নেই: পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ছিল একটা জাগরণ : নানক শেখ হাসিনাকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর অভিনন্দন বৈদেশিক ঋণের প্রকল্পে বিশেষ নজর দিতে নির্দেশ প্রধানমন্ত্রীর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ উল্লাপাড়ায় ব্র্যাকের সহায়তায় অতিদরিদ্র সদস্যদের মাঝে ষাড় গরু বিতরণ যে কারণে বাতিল হলো জামিল হাসানের প্রার্থীতা দেশি শিং মাছের জিনোম সিকোয়েন্স উন্মোচনে সফলতা একক গ্রাহকের ঋণসীমা অতিক্রম না করতে নির্দেশ ব্যাংকগুলোকে

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

বেলকুচিতে লিটনের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দিলেন ইমন আহম্মেদ

কলমের বার্তা / ১২৪ বার পড়া হয়েছে।
সময় কাল : শনিবার, ১১ মার্চ, ২০২৩

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার কামারপাড়া গ্রামের মহাদেব সুত্রধরের ছেলে লিটন সুত্রধর (৪৭) কে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দিলেন ইমন আহম্মেদ।

শনিবার সকালে লিটনের বাড়িতে গিয়ে চিকিৎসার জন্য তার স্ত্রীর হাতে আর্থিক সহায়তা তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন, আরিফ প্রামাণিক, রমজান আলী, আলিফ মোল্লা। জানা গেছে, কামারপাড়া গ্রামের মহাদেব সুত্রধরের ছেলে লিটন সুত্রধর দীর্ঘ দিন ধরে মানসিক ভারসম্যহীন। অর্থের অভাবে চিকিৎসা করাতে না পেরে ঘরের ভিতরে মানবেতর জীবন যাপন করছেন। এভাবেই কাটছে তার প্রতিটি দিন। অর্থের অভাবে চিকিৎসা করাতে না পেরে বিষয়টি জানতে পেরে ইমন আহম্মেদ আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দেন।

স্বামীর চিকিৎসার জন্য আর্থিক অনুদান পেয়ে লিটনের স্ত্রী আনন্দে উৎফুল্লিত হয়ে ইমন আহম্মেদ এর জন্য দোয়া করেন। এ রকম সন্তান যেন প্রতিটি ঘরে ঘরে জন্মায়।

এসময় ইমন আহম্মেদ বলেন আমি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা ভাইয়ের সামাজিক কার্যক্রম দেখে অনুপ্রাণিত হয়ে কাজ করে যাচ্ছি। সবাই সবার সাধ্য মত অসহায় মানুষের পাশে এগিয়ে আশা উচিত।

92


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর