শিরোনামঃ
বেনাপোলে নারী মাদক ব্যবসায়ী রূপার যাবজ্জীবন দাঁড়ানো কাভার্ড ভ্যানে সিএনজির ধাক্কা নিহত-১ আহত-৪ সিরাজগঞ্জের সলঙ্গায় গণধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী আটক সলঙ্গা থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদে সিভি জমা দিলেন সোহেল রানা সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ ইকবাল হোসেন মামুন! এভিয়েশন শিল্পে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য ৩ শতাংশের বেশি শেয়ার দর কমতে পারবে না বে-টার্মিনালে বিনিয়োগ হবে দশ বিলিয়ন ডলার ডেঙ্গু নিয়ন্ত্রণে মে থেকেই অভিযান আশ্রয় কেন্দ্র নির্মাণে সহায়তা করতে চায় ভারত মডেল ঘরে পেঁয়াজ সংরক্ষণ কৃষকের মধ্যে সাড়া ব্যাংক একীভূত হলেও আমানত সুরক্ষিত থাকবে: বাংলাদেশ ব্যাংক হজযাত্রীদের সহযোগীতার আশ্বাস সৌদির আইনের আওতায় আসবে সব ধরনের অনলাইন সেবা সাইবার অপরাধ নিয়ন্ত্রণের উদ্যোগ গাজীপুরে বিভিন্ন স্থানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা বেড়ায় বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে ট্রাক চাপায় রিকশা চালকের মৃত্যু 

এস আর শাহ্ আলম বেড়া (পাবনা) প্রতিনিধি

বেড়ায় একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

কলমের বার্তা / ৫০১ বার পড়া হয়েছে।
সময় কাল : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২

পাবনার বেড়া উপজেলার জগন্নাথপুর গ্রামে স্বেচ্ছাসেবী সংগঠন একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে শুক্রবার জগন্নাথপুর কাঠ বাগান এলাকায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ মোঃ ইউনূস আলী।

সেবা মূলক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটুরিয়া – নাকালিয়া ইউনিয়নের চেয়ারম্যান আঃ হামিদ সরকার , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য সেলিম মন্ডল , আঃ জব্বার মোল্লা , রেজওয়ান হোসেন রঞ্জু এবং উক্ত ফাউন্ডেশনের উপদেষ্টা পারভেজ রানা ।

আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক নাঈম উদ্দিন , প্রতিষ্ঠাতা সহ- সভাপতি মেহেদী হাসান , অর্থ সম্পাদক রাশিদুল ইসলাম জনি , সহ- অর্থ সম্পাদক শ্রী আকাশ কুমার , যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দীন হোসেন , দপ্তর সম্পাদক জালাল আহমদ , সহ- দপ্তর সম্পাদক সাব্বির হোসেন , রবিউল আওয়াল জীবন , হীরা খান , সাকিব আহমেদ , সোহেল রানা , মিরাজুল ইসলাম , জহুরুল ইসলাম , কাওসার হোসেন , আমান উল্লাহ , মামুন হোসেন , সাব্বির হোসেন রাজা সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

উক্ত ফাউন্ডেশন বিষয়ে ইউপি চেয়ারম্যান আঃ হামিদ সরকার বলেন , এই ফাউন্ডেশনের মেম্বাররা প্রতিনিয়ত নিরলস ভাবে ছিন্নমূল মানুষের জন্য কাজ করে যাচ্ছে , যা অত্যন্ত প্রশংসনীয় । আমি শুরু থেকে এই ফাউন্ডেশনের সাথে আছি এবং সবসময় থাকব। সংগঠনের সভাপতি রাশেদ হোসেন বলেন , আমরা সবসময় একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন হতদরিদ্রদের জন্য নিয়োজিত রেখেছি ।

আমরা চাই আমাদের উপজেলার প্রতিটি অসহায় মানুষ এই ফাউন্ডেশন থেকে সেবা পাক, এবং অনুপ্রাণিত হোক। সেই সাথে সমাজের বিত্ত বানদের কাছে আমাদের একটাই অনুনয় তারা যদি এই সংগঠনের পাশ দাঁড়ায় তাহলে আমরা আগামীতে আরো উন্নত চিকিৎসা সহ কর্মসংস্থানের ব্যবস্থা করতে পারব।

154


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর