শিরোনামঃ
একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বে যুক্তরাষ্ট্র গর্বিত স্বাধীনতা দিবসে ভারত রাশিয়া ও চীনের শুভেচ্ছা ঈদযাত্রায় এবার স্বস্তির আশা চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান অর্থনৈতিক অঞ্চলের স্থান দেখতে কুড়িগ্রাম যাচ্ছেন ভুটানের রাজা টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী প্রশিক্ষণে আসবেন ভুটানের ডাক্তার-নার্স অসাম্প্রদায়িক মানবিক ও স্মার্ট দেশ গড়ার প্রত্যয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারে মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী স্বাধীনতার চেতনায় উন্নত ও সমৃদ্ধ সোনার বাংলা গড়ব: প্রধানমন্ত্রী

আব্দুল আজিজ (ভাঙ্গুড়া) পাবনাঃ

ভাঙ্গুড়ায় মেয়র ব্যাডমিন্টন টূর্নামেন্টের উদ্বোধন

কলমের বার্তা / ২২৪ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩

দেশের সুনামধন্য খেলোয়ারদের অংশগ্রহণে পাবনার ভাঙ্গুড়ায় শুরু হলো নকআউট ভিত্তিক মেয়র ব্যাডমিন্টন টূর্নামেন্ট-২০২৩। র‌্যাংকিং ও নন র‌্যাংকিং এই দুই বিভাগে মোট ১৬টি দল অংশ নিচ্ছে এ টূর্নামেন্টে।

ভাঙ্গুড়া উপজেলার কলেজ পাড়া কর্মসংস্থান উন্নয়ন সংস্থার আয়োজনে সোমবার (৩০ জানুয়ারী) রাতে ভাঙ্গুড়া উপজেলার সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রী কলেজ মাঠে টূর্ণামেন্টের উদ্বোধন হয়। অনুষ্ঠানে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন ভাঙ্গুড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল।

কলেজ পাড়া কর্মসংস্থান উন্নয়ন সংস্থার সভাপতি রাজ রায়হানের সভাপতিত্বে ও ভাঙ্গুড়া উপজেলা আনসার কোম্পানী কমান্ডার শেখ সাখাওয়াত হোসেনের সঞ্চালনায় খেলা উদ্বোধনের আগে স্বাগত বক্তব্য রাখেন, ভাঙ্গুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রন্জু, ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিবি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাইদুল ইসলাম।

গতকাল সোমবার রাতে নন র‌্যাংকিং ৮টি দল খেলায় অংশ নেয়। রাকিব ব্যাডমিন্টন একাডেমী পাবনা, লালচান ব্যাডমিন্টন একাডেমী, প্রখর কোম্পানী ব্যাডমিন্টন পাবনা ও সাদ্দাম ব্যাডমিন্টন উল্লাপাড়া সিরাজগঞ্জ বিজয়ী হয়।

এ টুর্নামেন্টের র‌্যাংকিং দলগুলোর খেলা অনুষ্ঠিত হবে আজ মঙ্গলবার (৩১ জানুয়ারী)।

ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধনকালে ভাঙ্গুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রন্জু, ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আসলাম আলী, মহিলা সদস্য আফিয়া সুলতানা আখি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিবি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাইদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইমরান হাসান আরিফ, সাংগঠনিক সম্পাদক ইবনুল হাসান শাকিল, সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য এম. এ মাসুদ, হাবিবুর রহমান হাবিব, খানমরিচ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনোয়ার হোসেন খান মিঠু, দিলপাশার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নান, পাবনার ফরিদপুর উপজেলার হাদল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও হাদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজা, ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার হোসেন সরোয়ার, ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুল হাসান বিপ্লব, ভাঙ্গুড়া পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহীম হোসেন ইমরানসহ স্থানীয় গনমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

148


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর