• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
বেড়ায় বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে ট্রাক চাপায় রিকশা চালকের মৃত্যু  গাজীপুরে ৩ ঘন্টার চেষ্টায় তুলার গোডাউনের আগুন নিয়ন্ত্রণে বৃষ্টির প্রত্যাশায় ইস্তিসকার নামাজ আদায় বেড়ায় তীব্র গরমে পথচারীদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের সেবা প্রদান বারিতে সার্ক অঞ্চলে ক্লাইমেট স্মার্ট এগ্রিকালচার টেকনোলজিস বিষয়ক সমাপনী কর্মশালা ছোনগাছা ইউনিয়নের পাটচাষীদের মাঝে বিনামূল্যে পাটবীজ ও সার বিতরণ ডিজিটাল জরিপকালে জমির মালিকদের জানাতে হবে সিলেট ও কুষ্টিয়ার সেই দুই ইউপি চেয়ারম্যান পদে থেকেই উপজেলা নির্বাচন করতে পারবেন বিমানবন্দর-গাজীপুর বিআরটি করিডোরের জন্য কেনা হচ্ছে ১৩৭টি এসি বাস ঢাকার পয়ঃবর্জ্য ও গ্যাস লাইন পরীক্ষা-নিরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ আমানতের মুনাফার ওপর কর দিতে হবে না চলছে কয়লা খালাস, জাহাজেই ফিরবেন সব নাবিক দুই মাসের মধ্যে অগ্রগতি প্রতিবেদন চান হাইকোর্ট ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন সিরাজগঞ্জ ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে শতাধিক ফিটনেসবিহীন গাড়ি আটক সব ধরনের সহযোগিতার আশ্বাস কাতারের আমিরের সম্পর্ক নতুন উচ্চতায় কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা

সারুয়ার হাসান সজিব ভালুকা (ময়মনসিংহ):

ভালুকায় র‍্যাবের হুমকি দিয়ে জমি দখলের চেষ্টার অভিযোগ

কলমের বার্তা / ২৫৬ বার পড়া হয়েছে।
সময় কাল : রবিবার, ১৯ জুন, ২০২২

ময়মনসিংহের ভালুকায় র‍্যাবের হুমকি দিয়ে এক প্রতিবন্ধী পরিবারের জমি দখলের চেষ্টার অভিযোগ উঠেছে র‍্যাবের উপ-পরিদর্শক মোজাম্মেল হকের বিরুদ্ধে। তিনি র‍্যাব সদর দপ্তরে কর্মরত আছেন। এ ঘটনায় র‍্যাবের মহাপরিচালক বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছে এমপক জাহান ইতি নামের এক ভূক্তভোগী।

অভিযোগ সূত্রে জানা যায়, কাঠালী মৌজার বিআরএস ১০৮ নং খতিয়ানের ৩৮৭নং দাগে ৪২ শতাংশ জমি মরহুম আ. রশিদের নামে রেকর্ডে লিপিবদ্ধ আছে। ওয়ারিশ সুত্রে মালিক হয়ে ২১৫২ নং জমা খারিজ খতিয়ান মূলে বর্তমান হাল সন পর্যন্ত খাজনাদী পরিশোধ করা রয়েছে। সম্প্রতি র‍্যাবের উপ-পরিদর্শক মোজাম্মেল হক গং নামীয় একটি সাইনবোর্ড ওই জমিতে টানাতে গেলে এমপক জাহান ইতির পরিবারের লোকজন বাধা দিলে সাইনবোর্ডটি ফেলে চলে যায়। ওইদিনই রাধের আঁধারে হুবুহু একটি সাইনবোর্ড টানায় মোজাম্মেল হক গং। এ ঘটনার পরের দিন ইতির পরিবার পাকা বাউন্ডারী ও টিনের বাউন্ডারি দেয়। বর্তমানে বসতবাড়ির কাজ করতে গেলে র‍্যাবের উপ-পরিদর্শক মোজাম্মেল হকের আত্তিয় স্বজন আনিছুজ্জামান খান, মিয়াদ খান, সুমন খান ও মিহিন র‍্যাবের কথা বলে বিভিন্ন প্রকার ভয় ভীতি ও হুকমি প্রদান করছে। তাছাড়া এমপক জাহান ইতির স্বামীকে র‍্যাবের মাধ্যমে ক্রস ফায়ার করে মেরে ফেলার হুমকি দিয়েছে।

এমপক জাহান ইতি জানান, ‘আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভোগছি। আমরা খুব অসহায়। আমি র‍্যাবের সম্মানিত মহাপরিচালক মহোদয় বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছি। আমি বিশ্বাস করি তিনি প্রতিবন্ধি পরিবারের পাশে দাঁড়াবেন এবং সরকারের অন্যতম স্বনামধন্য এ সংস্থার সুনার অক্ষুণ্ণ রাখবেন।’

র‍্যাবের এক উপ-পরিদর্শক মোজাম্মেল হক বলেন, ”শুনেছি আমার বিরুদ্ধে একটি অভিযোগ পড়েছে। আমি সরকারী চাকরী করি। এ বিষয়ে আমি যা বলার তা আমার উর্ধতন কর্তৃপক্ষকেই বলবো। এ বিষয়ে সাংবাদিকের কাছে কোন বক্তব্য দেওয়ার প্রয়োজন আমি মনে করছিনা।”

143


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর