শিরোনামঃ
শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে দুদকের অভিযান গাজীপুরে স্কুল ছাত্র হত্যার দায়ে ৭ জনের যাবজ্জীবন কারাদন্ড ঝিকরগাছায় স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে গিয়ে ভোগান্তিতে রোগীরা বিতর্কিত বিনুর কান্ড ! চেয়ারম্যানকে হুমকি গৃহবধূকে ধর্ষণ ও চাঁদা দাবি ৩ জনকে আটক করেছে পিবিআই যশোর ঝিকরগাছায় ইটভাটার আগুনে পুড়লো ৪১ গাছের আম যশোরের বাগআঁচড়ায় গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা আমদানি নিষিদ্ধ চিংড়ির বড় চালান আটক করেছে বেনাপোল কাস্টম লালমনিরহাটে পথচারীদের মাঝে খাবার পানি স্যালাইন বিতরণ নির্বাচনকে বিতর্কিত করার মিশন নিয়ে মাঠে নেমেছে’: কাজিপুরে সংবাদ সম্মেলনে আরেক প্রার্থী দিনাজপুরের ইস্তিস্কার নামাজ অনুষ্ঠিত সিরাজগঞ্জে জাটকা ইলিশমাছ সংরক্ষণে জনসচেতনতা সভা অনুষ্ঠিত উল্লাপাড়ায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বজনদের দাবি পরিকল্পিত হত্যা রোগীর প্রতি অবহেলা বরদাশত করব না স্কুলে থাকবে না দ্বিতীয় শিফট কোরবানির জন্য এক কোটি ৩০ লাখ গবাদিপশুর জোগান রয়েছে: প্রাণিসম্পদ মন্ত্রী চলতি বছর মুক্ত বাণিজ্য চুক্তি আলোচনা শুরু করবে বাংলাদেশ-থাইল্যান্ড মে থেকে বাংলাদেশে ফ্লাইট চালু করবে ইথিওপিয়ান এয়ারলাইন্স ও এয়ার চায়না চলতি মাসের ২৬ দিনে এলো ১৬৮ কোটি ডলার বাজেট হবে জনবান্ধব

মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

কলমের বার্তা / ১১ বার পড়া হয়েছে।
সময় কাল : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

আসন্ন উপজেলা নির্বাচন যেন শান্তিপূর্ণ হয় সে জন্য মন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্যদের প্রভাব বিস্তার না করতে নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গতকাল মঙ্গলবার রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কথা জানিয়েছেন। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন মন্ত্রী-এমপিদের প্রভাব বিস্তার না করতে। নির্বাচন যাতে শান্তিপূর্ণ ও সুষ্ঠুভাবে হয়, কেউ কোনো প্রকার হস্তক্ষেপ করবে না।

প্রশাসন কোনো প্রকার হস্তক্ষেপ করবে না।’

 

ওবায়দুল কাদের বলেন, ‘নির্বিঘ্নে ভোটদানের ব্যবস্থা করেছে নির্বাচন কমিশন। উপজেলা নির্বাচনে বিএনপি না এলেও তাদের অনেকেই অংশ নেবেন। বিএনপি প্রকাশ্যে উপজেলা নির্বাচনের বিরোধিতা করলেও আমাদের জানামতে তাদের অনেকেই অংশগ্রহণ করবেন।

এবারের উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রতীক থাকবে না।’

 

বিশ্ব পরিস্থিতির কথা তুলে ধরে দেশের দ্রব্যমূল্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, আজ সারা বিশ্বই বলতে গেলে একটা রণক্ষেত্রে রূপ নিয়েছে। এমন পরিস্থিতিতে দ্রব্যমূল্য একটা সহনীয় অবস্থায় বিরাজমান রাখার জন্য যে শ্রম দিচ্ছেন প্রধানমন্ত্রী, এটা বিরল ঘটনা। তিনি বলেন, ‘ঈদে অর্থপ্রবাহ বৃদ্ধি পাওয়ার কারণে আমাদের অর্থনীতি কিছুটা চাঙ্গা হয়েছে।

14


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর