শিরোনামঃ
বিদেশিদের ভিসার মেয়াদ কমছে ঈদের আগেই ‘সুখবরের’ আশা : জিম্মি নাবিক উদ্ধারে আলোচনায় অগ্রগতি কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন ভুটানের রাজার কারওয়ানবাজার স্থানান্তর প্রক্রিয়া শুরু ডলার সংকট কাটছে উপজেলা নির্বাচনে কঠোর নির্দেশনা অ্যানেসথেসিয়ার ওষুধ পরিবর্তন করার নির্দেশ মন্ত্রণালয়ের এক ইসরাইলির পুরস্কার গ্রহণ করে ড. ইউনূস গণহত্যার পক্ষ নিয়েছেন: পররাষ্ট্রমন্ত্রী বদলে যাচ্ছে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক এলডিসি থেকে উত্তরণের পর সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন: প্রধানমন্ত্রী একই পরিবারের খাদ্যবান্ধব কর্মসূচির দুই কার্ড ৮ বছরে চাল পাইনি এক ছটাক! রায়গঞ্জে কমিউনিটি এডুকেশন ওয়াচ গ্রুপ পূনঃগঠন বিষয়ক সভা অনুষ্ঠিত সোনার বাংলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ রায়গঞ্জে দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মৌসুমী বন্যায় আগাম সাড়াদান প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ভাঙ্গুড়ায় মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা,মেয়ের পরিবারের অভিযোগ হত্যা ঠাকুরগাঁওয়ে ২৩৩ টি হারানো মোবাইল উদ্ধার লালমনিরহাটে বিএসএফ গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু! ‘শূন্যের বৃত্ত’ থেকে বের হলো বে-টার্মিনাল প্রকল্প

মাসুদ পারভেজ, স্টাফ রিপোর্টার :

মির্জাপুরে মোহাম্মদ ইন্জিনিয়ারস এন্ড কনস্ট্রাকশন অফিসের উদ্বোধন

কলমের বার্তা / ৪৪১ বার পড়া হয়েছে।
সময় কাল : মঙ্গলবার, ১৭ মে, ২০২২

মির্জাপুর উপজেলার গোড়াই শিল্প এলাকায় মোহাম্মদ ইন্জিনিয়ারস এন্ড কনস্ট্রাকশন অফিসের উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৭ মে) বিকাল ৫ টায় গোড়াই এলাকার সিক্স ব্রাদার সুপার মার্কেটের দ্বিতীয় তলায় এ অফিস উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির এমডি ইন্জিনিয়ার নাসের ওয়াসেকের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন নেতৃবৃন্দ ও বিভিন্ন পেশার মানুষ।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন প্রতিষ্ঠানটির সিইও ইন্জিনিয়ার মো. রুবেল হোসেন।অনুষ্ঠান শেষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠানটির কার্যক্রমসমূহ:- বিল্ডিংয়ের ড্রইং,ডিজাইন ও কন্ট্রাক্টে কাজ করা হয়।

যোগাযোগ : এমডি – 01738-082624, সিইও – 01775-152666

122


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর