শিরোনামঃ
আশা জাগাচ্ছে বায়ুবিদ্যুৎ ডিসেম্বরে ঘুরবে ট্রেনের চাকা মূল্যস্ফীতি হ্রাসে ব্যাংক থেকে ঋণ কমাতে চায় সরকার বদলে যাবে হাওরের কৃষি বাংলাদেশে নতুন জলবায়ু স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্প চালু যুক্তরাষ্ট্রের ‘তথ্য দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংকে ৩ জন মুখপাত্র নিয়োগ দেওয়া হয়েছে’ অস্বস্তি কাটিয়ে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কে নতুন মোড় এমপিদের শুল্কমুক্ত গাড়ি আমদানি সুবিধা উঠে যাচ্ছে ভূমি অধিগ্রহণ জটিলতা দূর ৫০০ একর খাসজমি বরাদ্দ স্বাধীনতাবিরোধীদের পদচিহ্নও থাকবে না: রাষ্ট্রপতি আজ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দশতলা বিল্ডিং এর ছাদ থেকে লাফ দিয়ে নারী পোশাক শ্রমিকের মৃত্যু বাগবাটি রাজিবপুর অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলে হুইল চেয়ার বিতরণ সিরাজগঞ্জ পৌরকর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত  কাজিপুর খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো -ধান চাউল সংগ্রহ এর উদ্বোধন আদিতমারীতে ধান-চাল ক্রয়ের আনুষ্ঠানিক উদ্বোধন ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু বেনাপোল সীমান্তের চোরা পথে ভারতে যাবার সময় মিয়ানমার নাগরিকসহ আটক-৪ বিয়েতে রাজি না হওয়ায় আত্নহত্যা, প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা সিরাজগঞ্জে সাংবিধানিক ও আইনগত অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

আজিজুর রহমান,মুন্না, সিরাজগঞ্জঃ

মুক্তিযোদ্ধা মরহুম দলিলুর রহমান দুলাল স্মৃতি গোল্ড কাপ ফুটবল টূর্ণামেন্ট ২য় কোয়াটার ফাইনাল খেলা অনুষ্ঠিত

কলমের বার্তা / ২৪১ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ২১ নভেম্বর, ২০২২

সিরাজগঞ্জ সদর উপজেলায় শিয়ালকোলের উত্তর সারটিয়ায় বীর মুক্তিযোদ্ধা মরহুম দলিলুর রহমান দুলাল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় কোয়াটার ফাইনাল খেলায় ঘুড়কা নবসংহতি ক্লাব সিরাজগঞ্জ টাইব্রেকারে ৩-০ গোলে মল্লিকাজান বেগম স্মৃতি ফুটবল একাদশ কোনাবাড়িকে পরাজিত করে সেমি-ফাইনালে উন্নীত হয়েছে।

শিয়ালকোলের উত্তর সারটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত উক্ত খেলার প্রথমার্ধে কোনো দল গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধের শুরুতে দীনারের গোলে ঘুড়কা এগিয়ে যায়। খেলার ৬ মিনিট বাকি থাকতে কোনাবাড়ি গোল পরিশোধ করে। শেষ মিনিটে কোনাবাড়ির নাসিম আরেকটি গোল করলে কোনাবাড়ি ২-১ গোলে এগিয়ে যায়। এরপরই নাটকীয়তা তৈরি হয়। গোল করে নাসিম জার্সি খুলে গোল উদযাপন করায় রেফারি তাকে হলুদকার্ড প্রদর্শন করেন। নাসিম ফাউল করায় আগেও একটি হলিদ কার্ড দেখেছিলেন। ফলে দ্বিতীয় হলুদকার্ড রেফারি তাকে লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেন। এরপরই খেলা শুরু হলে ৭ সেকেন্ডের মধ্যে ঘুড়কার পায়েল গোল করে খেলায় সমতায় নিয়ে আসে। ফলে খেলায় চরম নাটকীয়তা তৈরি হয়। এরপর টাইব্রেকারে ঘুরকা প্রথম ৩টি কিকে গোল করে, কিন্তু কোনাবাড়ির প্রথম ২টি কিক গোল রক্ষক অর্জুন ঠেকিয়ে দেয়, তৃতীয় কিকটি পোস্টের উপর দিয়ে মারলে ঘুড়কা ৩-০ গোলের জয় পায়।

খেলায় উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা মরহুম দলিলুর রহমান দুলাল স্মৃতি গোল্ড কাপ ফুটবল টূর্ণামেন্ট কমিটির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ আমিনুর ইসলাম ও অন্যান্য কর্মকর্তারা।

খেলা পরিচালনা করেন আবু হানিফ, মোখলেছুর রহমান ও তরিকুল ইসলাম মেজর। খেলায় ধারাবিবরণী করেন ধারাভাষ্যকার মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ ও মোঃ মনির হোসেন।

91


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর