শিরোনামঃ
কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রকার কারচুপি বরদাস্ত করবে না প্রশাসন শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রশিক্ষণ অপরিহার্য -উপাচার্য ড. মশিউর রহমান জাতীয় বিশ্ববিদ্যালয়ের নতুন পরীক্ষা নিয়ন্ত্রক মেজবাহ্ উদ্দিন টঙ্গীতে পরিবহনে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-৮ চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান শাহজাদপুরে দিনমজুরের ক্ষতবিক্ষত মরদেহ  উদ্ধার  সিরাজগঞ্জে মহান মে দিবস পালন উপলক্ষে র‍্যালি প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশের রেল উন্নয়নে সহযোগিতায় আগ্রহী রাশিয়া সিরাজগঞ্জে তৃষ্ণার্ত মানুষদের মাঝে স্যালাইন ও শরবত বিতরণ রেলপথে মাত্র ৪ ঘণ্টায় ঢাকা থেকে খুলনা, শুরু জুলাই থেকে এআই প্রযুক্তিতে চলবে সরকারি অফিস অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করে ঘুরে দাঁড়াচ্ছে বাংলাদেশ শরবত বিতরণ করতে গিয়ে জামায়াত নেতা গ্রেপ্তার সৌরবিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশকে ১২১ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার সুপারিশ আমবাড়ীতে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া সংশোধন করা হচ্ছে শ্রম আইন রেডিয়েশন প্রয়োগে ঘরেই সংরক্ষণ করা যাবে পেঁয়াজ চিকিৎসকরা অফিস টাইমে হাসপাতালের বাইরে গেলে ব্যবস্থা প্রবৃদ্ধির দৌড়ে চীন মালয়েশিয়ার চেয়ে এগিয়ে বাংলাদেশ

ম্যানেজারকে বেঁধে রেখে টাকা দোকানের চাবি ছিনতাইয়ের অভিযোগ!

কলমের বার্তা / ১৭ বার পড়া হয়েছে।
সময় কাল : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪

আশরাফুল হক, লালমনিরহাট : লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজারকে বেঁধে রেখে প্রায় দেড় লাখ টাকা ও দোকানের চাবি ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৪ এপ্রিল) দিনগত রাতে আদিতমারী থানায় ৬ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন দোকান ম্যানেজার তহিদুল ইসলাম।

তহিদুল ইসলাম উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উত্তর গোবধা গ্রামের মানিক মিয়ার ছেলে। তিনি ওই ইউনিয়নের সঠিবাড়ি বাজারের সুচনা ফার্টিলাইজার সপ এর ম্যানেজার।

অভিযোগে জানা গেছে,  উপজেলার দুর্গাপুর ইউনিয়নের শঠিবাড়ি বাজারে সাহাবুদ্দিন সাবুর সুচনা ফার্টিলাইজার সপ নামক একটি রড, সিমেন্ট, সার কীটনাশকের পাইকারী খুচরা দোকানে ম্যানেজারের দায়িত্ব পালন করছেন তহিদুল ইসলাম( ৩০)। প্রতিদিনের মত গত শনিবার (১৩ এপ্রিল) বিকেলে দোকান খুলতে যাচ্ছিলেন। এ সময় তার প্রতিবেশি ইউনুস আলীর ছেলে শরিফুল ইসলামসহ (৩২) আরও ৫/৬ জনকে নিয়ে তহিদুল ইসলামের পথরোধ করে আটক করে মরধর করে। এ সময় মোবাইলে দোকান মালিককে জানানোর চেষ্টা করলে তার মোবাইলে কেড়ে নিয়ে ভেঙে ফেলে শরিফুল গংরা। এরপর তাকে পাশে নির্জনে নিয়ে গাছে বেঁধে রেখে পকেটে থাকা দোকানের এক লাখ ১৭ হাজার আটশত টাকা ও চাবিগুলো কেড়ে নেয়।

বিষয়টি জানতে পেয়ে স্থানীয়রা ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রধান করে। স্থানীয় গন্যমান্য ব্যাক্তিদের জানালে টাকা ও চাবি ফেরত দেয়ার কথা বললেও পরে আত্নগোপন হন শরিফুল ইসলাম গংরা। অবশেষে রোববার দিনগত রাতে শরিফুল ইসলামকে প্রধান করে ৬ জনের বিরুদ্ধে আদিতমারী থানায় লিখিত অবিযোগ দায়ের করেন দোকান ম্যানেজার তহিদুল ইসলাম।

সুচনা ফার্টিলাইজার সপ এর মালিক শাহাবুদ্দিন সাবু জানান, গন্যমান্য ব্যাক্তিদের হাতে টাকা আর দোকানের চাবি ফেরত দিতে চেয়েছিল। কিন্তু পরে তারা ফোনও বন্ধ করে আগ্নগোন করেছে। এখন দোকানের মালপত্র নিয়ে চিন্তায় আছি। দোকানের তালা ভেঙে পরিবর্তন করলে আগুনে পুড়িয়ে দেয়ারও হুমকী দিয়েছে। তাই কিছুই করতে পারছি না। ব্যবসাও বন্ধ রয়েছে।

স্থানীয় যুবক জিয়া মিয়া বলেন, আমরা যাওয়া মাত্রই শরিফুলরা পালিয়েছে। পরে আমরা সাবু’র ম্যানেজার তহিদুলকে রশি কেটে উদ্ধার করেছি।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে। তালা কেটে দোকানে নতুন তালা লাগানো হচ্ছে। একই সাথে ঘটনা তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

 

21


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর